পথ দুর্ঘটনায় আহতদের নিয়ে সেলিমের কাণ্ড দেখে অবাক সবাই!

মুর্শিদাবাদ: নির্বাচনী আঁচে তপ্ত মুর্শিদাবাদ। মঙ্গলবার জেলার জঙ্গিপুর ও মুর্শিদাবাদ লোকসভা কেন্দ্রে ভোটগ্রহণ। শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ পর্ব উতরোতে এই জেলায় নজিরবিহীন নিরাপত্তার ব্যবস্থা করেছে নির্বাচন কমিশন। কিন্তু তারই মধ্যে হরিহরপাড়ায় পুলিশের গাড়ির ধাক্কায় আহত হলেন দু’জন পথচারী। আর তার পরবর্তী ঘটনার সূত্র ধরে শিরোনামে উঠে এলেন সিপিএম রাজ্য সম্পাদক তথা মুর্শিদাবাদ কেন্দ্রের কংগ্রেস সমর্থিত বাম প্রার্থী মহম্মদ সেলিম।

পুলিশ সুত্রে জানা গিয়েছে, হরিহরপাড়ায় তাদের গাড়ির ধাক্কায় আহতদের নাম নৃপেন হালদার এবং কণিকা হালদার। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, নির্বাচনী প্রচার সেরে হরিহরপাড়া থেকে ফিরছিলেন মহম্মদ সেলিম। সেই সময়ই কুমড়োদহ ঘাট এলাকায় রাস্তার ধারে আহত অবস্থায় ওই দু’জনকে পড়ে থাকতে দেখেন। তৎক্ষণাৎ তাঁদের নিজের গাড়িতে তুলে বহরমপুর মেডিকেল কলেজে নিয়ে গিয়ে চিকিৎসার জন্য ভর্তি করেন।

আর‌ও পড়ুন: ছড়িয়ে ছিটিয়ে আবর্জনা, দুর্গন্ধে অতিষ্ট কালচিনিবাসী

এদিকে পুলিশ সূত্রে জানা গিয়েছে, যে বাইকের ধাক্কায় নৃপেন হালদার ও কণিকা হালদার আহত হয়েছেন সেটি চালাচ্ছিলেন পুলিশ কর্মী ভাস্কর সরকার। আহত হন তিনিও। বাইকের ধাক্কায় আহত হন ওই দুই পথচারীও।

পরে মহম্মদ সেলিম বলেন, ‘রবিবার ছিল ভোট প্রচারের শেষ দিন। প্রচার শেষ করে ফেরার পথে দেখা যায় হরিহরপাড়ায় পথ দুর্ঘটনায় আহত অবস্থায় দু’জন পড়ে আছেন। সঙ্গে সঙ্গে তাঁদের গাড়িতে চাপিয়ে সোজা বহরমপুরে অবস্থিত মুর্শিদাবাদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা যান।’ বর্তমানে সেখানেই ওই আহত দু’জনের চিকিৎসা চলছে। এদিকে সেলিমের এমন কাণ্ডকারখানায় চমৎকৃত স্থানীয়রা। অনেকেই তাঁকে বাহবা জানিয়েছেন।

কৌশিক অধিকারী

2024-05-06T08:39:00Z dg43tfdfdgfd