পুলওয়ামায় পাকিস্তানের জড়িত থাকার কথা স্বীকার করেছিলেন, রাহুল গান্ধীর প্রশংসায় পঞ্চমুখ সেই ফাওয়াদ চৌধুরী

পাকিস্তানের প্রাক্তন মন্ত্রী ফাওয়াদ চৌধুরী সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম X-এ রাহুল গান্ধীর বক্তৃতার একটি ভিডিও শেয়ার করেছেন। কংগ্রেস নেতার প্রশংসা করে, তিনি একটি ভিডিও শেয়ার করেছেন এবং লিখেছেন যে রাহুল অন ফায়ার... তবে এখন বিজেপি কংগ্রেসকে এই নিয়ে কোণঠাসা করতে শুরু করেছে।

এই ভিডিওতে রাহুল গান্ধীকে রাম মন্দির উদ্বোধন নিয়ে বিজেপি এবং প্রধানমন্ত্রী মোদীকে প্রশ্ন করতে দেখা যাচ্ছে। রাম মন্দির উদ্বোধন নিয়ে বিজেপির ওপর প্রশ্ন তুলেছেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী। তিনি বলেন, বিজেপি রাম মন্দির উদ্বোধন করেছে, কিন্তু উদ্বোধনে আপনি কি একজন গরীবের মুখ দেখেছেন? এতে দেখা গেছে আম্বানি, আদানি, অমিতাভ বচ্চন এবং প্রধানমন্ত্রী মোদীকে। শুধু তাই নয়, দেখা গেল ভারতের সব বড় বড় ব্যক্তিত্বদেরও।

ভিডিওতে রাহুল গান্ধীকে প্রধানমন্ত্রী মোদীকে প্রশ্ন করতে দেখা গেছে

রাহুল আরও জিজ্ঞাসা করেছিলেন যে এই উদ্বোধনে কৃষক, শ্রমিক এবং বেকারদের দেখা গেছে কিনা। আপনারা বুঝতেই পারছেন, প্রধানমন্ত্রী মোদী মাত্র দুই-তিন শতাংশ মানুষের জন্য কাজ করেন। এই পুরো নাটকটি আপনার মনোযোগ অন্য দিকে সরিয়ে দেওয়ার জন্য। জিএসটি হোক বা জাতিশুমারি হোক সে বিষয়ে তিনি কথা বলবেন না।

রাহুল গান্ধীকে নিশানা করেছে বিজেপি

বিজেপির জাতীয় মুখপাত্র শেহজাদ পুনাওয়ালা রাহুল গান্ধীর প্রশংসা করার জন্য পাকিস্তানের প্রাক্তন মন্ত্রী ফাওয়াদ চৌধুরীকে নিশানা করেছেন। তিনি বলেন, কংগ্রেসের হাত পাকিস্তানের সঙ্গে। এর আগে হাফিজ সইদ বলেছিলেন, কংগ্রেস তাঁর প্রিয় দল। মণি আইয়ার পাকিস্তানে গিয়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর পদ থেকে অপসারণকে সমর্থন করতে। আমাদের মনে আছে যে সম্প্রতি কংগ্রেস নেতারা পাকিস্তান জিন্দাবাদের স্লোগান দিয়েছিলেন এবং বি কে হরিপ্রসাদ প্রকাশ্যে পাকিস্তানের পক্ষে কথা বলেছিলেন। আজ সম্পর্ক স্পষ্ট যে কংগ্রেসের হাত পাকিস্তানের সঙ্গে।

লোকসভা নির্বাচনে রাম মন্দির ইস্যু উত্তাল

রাম মন্দিরের প্রাণ প্রতিষ্ঠার জন্য কংগ্রেস সহ বিরোধী নেতাদের আমন্ত্রণ পাঠানো হয়েছিল। তবে এই কর্মসূচিতে বিরোধী দলের কোনো নেতা অংশ নেননি। এমনকি দেশে লোকসভা নির্বাচনের সময়ও রাম মন্দির নিয়ে তুমুল কথাবার্তা চলছে। রাম মন্দির উদ্বোধনে উপস্থিত না থাকা নিয়ে কংগ্রেস নেতাদের প্রশ্ন করেছেন প্রধানমন্ত্রী মোদি নিজেই।

চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

2024-05-01T14:48:47Z dg43tfdfdgfd