প্রচারে বেরিয়ে আচমকা গুরুতর অসুস্থ অভিনেতা সোহম, হাসপাতালে চলছে চিকিৎসা

কলকাতাঃ গরমে প্রচারে বেরিয়ে অসুস্থ হয়ে পড়লেন অভিনেতা সোহম চক্রবর্তী। তীব্র গরমে নাজেহাল পরিস্থিতি। ৪০ ডিগ্রির উপরে কলকাতার তাপমাত্রা, যা ইতিমধ্যেই ৭০ বছরের রেকর্ড ভেঙে দিয়েছে। এই ভয়ঙ্কর গরমে অনেকেই অসুস্থ হয়ে পড়ছেন। কিন্তু এই সব  উপেক্ষা করেই রাজ্যে চলছে নির্বাচনী প্রচার।

দলীয় প্রার্থীদের সমর্থনে অভিনেতা তথা চণ্ডীপুরের তৃণমূল বিধায়ক সোহম চক্রবর্তী প্রচার করছিলেন। সেই সময়ই হঠাৎ গুরুতর অসুস্থ পড়েন। জানা গিয়েছেন, লু লেগেই অভিনেতা মঙ্গলবার অসুস্থ হয়ে পড়েছিলেন। বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন তিনি।

আরও পড়ুনঃ ‘কিউ কি সাস ভি কাভি বহু থি…’, সন্দেশখালিতে যতটা রেখা, ততটাই চমক দিচ্ছেন প্রার্থীর শাশুড়ি

সোহমের অসুস্থার খবর পেয়ে এ দিন প্রচারের ফাঁকে আজ তাঁকে দেখতে যান সাংসদ অভিনেতা দেব। দেখতে যান রাজ্যের মন্ত্রী অরূপ বিশ্বাস। সোহমের অসুস্থতার খবর পেয়ে দ্রুত আরোগ্য কামনা করেছেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় এবং দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়।

দীর্ঘদিন ধরেই ডায়াবেটিসে আক্রান্ত সোহম চক্রবর্তী। নিজে ভোটে না দাঁড়ালেও তৃণমূলের তারকা প্রচারকদের তালিকায় নাম রয়েছে অভিনেতার। সেই কাজ মন দিয়ে করছেন। হাসপাতাল সূত্রে খবর, সোহমের শারীরিক অবস্থা এখন অনেকটাই স্থিতিশীল।

2024-05-01T10:19:50Z dg43tfdfdgfd