প্রতিবেশীর কুকুরের কামড়ে রক্তাক্ত ছোট্ট মেয়ে! লিফটের ভিডিয়ো দেখে আঁতকে উঠবেন আপনিও

কুকুরের আক্রমণের একটি ভিডিয়ো ইন্টারনেটে ভাইরাল হচ্ছে। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের নয়ডার একটি হাউসিং সোসাইটিতে। যেখানে লিফটে উঠতে যাওয়া একটি মেয়েকে কুকুরের আক্রমণের শিকার হতে হয়। হামলার সময় একজন ব্যক্তিকে লিফটে আসতে দেখা যায় এবং কোনও ভাবে কুকুরটিকে বের করে নিয়ে যায়। এই পোষা কুকুরটি ইতিমধ্যে টাওয়ার 2 -এর 201 নম্বর ফ্ল্যাটের এক বাচ্চা মেয়েকে কামড় দিয়েছে।

এই ভয়ঙ্কর ঘটনার সিসিটিভি ফুটেজ এখন সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাবে ভাইরাল হয়েছে। এই পুরো ঘটনায় আহতর পরিবার জানিয়েছে যে এই পোষা কুকুরটি কোনও রকম গার্ড ছাড়াই লবিতে ঘোরাফেরা করে এবং লিফটের দরজা খুললেই আক্রমণ করে থাকে। এই ভাইরাল হওয়া ভিডিয়োটি দেখলে আপনিও ভয় পেয়ে যাবেন। সম্পূর্ণ ভাইরাল হওয়া ভিডিয়োটি নিচে দেওয়া হল, দেখে নিন:

नोएडा के सेक्टर-107 में स्थित लोटस 300 सोसाइटी में कुत्ते ने लिफ्ट में घुसकर बच्ची को नोंचा। pic.twitter.com/eoTXVpv61t

— Greater Noida West (@GreaterNoidaW) May 7, 2024 ]]>

এই ভাইরাল হওয়া ভিডিয়োটি 7 মে 2024 তারিখে @GreaterNoidaW হ্যান্ডেলের থেকে পোস্ট করা হয়েছে। এই ভাইরাল হওয়া ভিডিয়োটির ক্যাপশনে দাবি করা হয়েছে - একটি কুকুর লিফটে ঢুকে লোটাস 300 সোসাইটি, সেক্টর 107, নয়ডার একটি মেয়েকে আক্রমণ করেছে। এখন এই ক্লিপ সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে ব্যাপক ভাবে ভাইরাল হয়েছে।

এই খবর লেখা পর্যন্ত পোস্টটি 27 হাজারের বেশি ভিউ ও শতাধিক লাইক পেয়েছে। এছাড়াও সোশ্যাল মিডিয়া ইউজাররা মিশ্র প্রতিক্রিয়া দিচ্ছেন। যদিও কিছু ইউজার কুকুর প্রেমীদের নিয়ে ঠাট্টা করেছেন, অনেক ইউজার নিজের কমেন্টে বলেছেন যে ভিডিয়োটিতে কিছুই দৃশ্যমান নয় এবং বিষয়টিকে আরও বাড়িয়ে তোলা হচ্ছে। কেউ কেউ একে ভুয়ো ঘটনা বলতে শুরু করেন।

তবে, হাউসিং সোসাইটিতে কুকুরের আক্রমণ এই প্রথম নয়। এর আগেও এমন ঘটনার ভিডিয়ো ভাইরাল হয়েছে। অনেক প্রাণী প্রেমীরা তাদের কুকুরকে তাদের মুখ ছাড়াই লিফট এবং পার্কে হাঁটতে বের হয়, যার কারণে এই ধরনের দুর্ঘটনা ঘটে। যেখানে নয়ডায় কুকুর পলিসি কার্যকর রয়েছে, যার অধীনে কুকুরটিকে বাইরে নিয়ে যাওয়ার সময় এর মুখবন্ধ পরতে হবে। তারপরও এই সব নিয়ম লঙ্ঘন করা হচ্ছে।

এই ভাইরাল হওয়া ভিডিয়োটি অনেক ইউজার শেয়ার ও সেভ পর্যন্ত করেন। এই ভাইরাল হওয়া ভিডিয়োটি দেখে বর্তমান পরিস্থিতি নিয়ে আপনার কী মত রয়েছে? কমেন্ট করে আমাদের জানাতে অবশ্যই ভুলে যাবেন না।

এই ধরনের আরও খবর জানতে এই সময়ে আসুন। লেটেস্ট নিউজ, শহরের তাজা খবর, দেশের খবর, ব্যবসার খবর, খেলার আপডেট, দৈনিক রাশিফল এবং লাইফস্টাইলের টিপস জানুন। আর ভিডিয়োর জন্য রয়েছে TimesXP

2024-05-08T11:01:54Z dg43tfdfdgfd