বাসস্ট্যান্ডে চার মহিলা, হাতের ব্যাগ দেখেই হানা দিল পুলিশ! যা মিলল,চক্ষু চড়কগাছ

মালদহ: ঠান্ডা পানীয়ের প্ল্যাস্টিকের বোতল ব্যবহার করে মাদক পাচারের চেষ্টা। বিভিন্ন প্ল্যাস্টিকের বোতলে চোলাই ভরে সাধারণ ব্যাগে করে নিয়ে যাচ্ছিল চার মহিলা। গাড়ির জন্য অপেক্ষা করছিল বাস স্ট্যান্ডে। গোপন সূত্রে খবর পেয়ে আবগারি দফতরের কর্তারা হানা দেয়। হাতেনাতে ধরে ফেলে চার মহিলাকে।

তাদের হেফাজতে থেকে উদ্ধার হয় বোতল ভর্তি প্রচুর চোলাই। এদিন ঘটনাটি ঘটেছে পুরাতন মালদহ থানার পোপড়া স্ট্যান্ড এলাকায়। গোপন সূত্রে খবর পেয়ে আবগারি দফতরের পুরাতন মালদহ সার্কেলের কর্তারা হানা দেয় পোপরা বাস স্ট্যান্ড এলাকায়।সেখান থেকেই চার মহিলাকে আটক করে। তাদের হেফাজত থেকে উদ্ধার হয়েছে প্রায় ১৫৬ লিটার চোলাই।

আবগারি দফতর সূত্রে জানা গিয়েছে, ধৃত চার মহিলা হল মিনতি সোরেন, শান্তি হেমরম, হোপানময় বাস্কে এবং সাধনা হেমব্রম।প্রত্যেকের বাড়ি পুরাতন মালদহ থানার যাত্রাডাঙ্গা পঞ্চায়েতের বলাতুলি এলাকায়। ধৃতদের মধ্যে একজন মহিলা মাদক কারবারি এর আগেও চোলাই পাচারের ক্ষেত্রে গ্রেফতার হয়েছিল দাবি আবগারি কর্তাদের।

পরবর্তীতে জামিনে ছাড়া পায়। আফগারি সূত্রে জানা গিয়েছে, ব্যবহৃত খালি প্লাস্টিকের বোতলে বিপুল পরিমাণ চোলাই মজুত করেছিল অভিযুক্ত ওই চার মহিলা। সেগুলি পুরাতন মালদহ থেকে একটি গাড়িতে করে ইংরেজবাজার ব্লকের বিশ্বনাথ মোড় এলাকায় পাচার করার পরিকল্পনা নিয়েছিল ।

গোপন সূত্রে জানতে পেরে পুরাতন মালদহ আবগারি দফতরের কর্তারা অভিযান চালায়।‌ওই চার মহিলাকে গ্রেফতার করে।মালদহের ডেপুটি এক্সাইজ কালেক্টর নীলেন্দু দাস বলেন, সারা বছরই জেলার বিভিন্ন এলাকায় এই ধরনের অভিযান অব্যাহত রয়েছে। বেআইনি এই ধরনের মাদকের কারবার ঠেকাতেও সমস্ত রকম ব্যবস্থা নেওয়া হচ্ছে। অভিযুক্ত চার মহিলা কে মালদহ জেলা আদালতে পেশ করা হয়েছে।

হরষিত সিংহ

2024-03-28T13:43:22Z dg43tfdfdgfd