বিয়ে বাড়িতে দল বেঁধে ধর্ষণ তরুণীকে! নকশাল বাড়ির ঘটনা জানলে গায়ে কাঁটা দিয়ে উঠবে

বিয়ের অনুষ্ঠানে এসে চরম পরিণতি! নাবালিকাকে দল বেঁধে ধর্ষণের অভিযোগ। ঘটনাটি ঘটেছে শিলিগুড়ি মহকুমার নকশালবাড়ি ব্লক এলাকায়। সোমবার মাটিগাড়া থেকে একটি পারিবারিক বিবাহ অনুষ্ঠানে যোগ দিতে নকশালবাড়ি চা বাগান এলাকায় যায় ওই নাবালিকা। বিয়ের অনুষ্ঠান চলাকালীন সকলের অলক্ষ্যে নাবালিকাকে জোর করে বেশ কিছু যুবক তুলে নিয়ে যায় বলে অভিযোগ।

এরপর নির্জন জায়গায় নিয়ে গিয়ে পাঁচজন যুবক দলবেঁধে নাবালিকাকে ধর্ষণ করে। এই ঘটনার পরের দিন মঙ্গলবার গোটা বিষয়টি মায়ের কাছে খুলে বলে নির্তাযাতিতা। এরপর নকশালবাড়ি থানায় লিখিতভাবে অভিযুক্ত পাঁচ জনের নামে অভিযোগ দায়ের করে নির্যাতিতার পরিবারের লোক। ইতিমধ্যেই ওই ঘটনায় অভিযুক্ত পাঁচজনকে গ্রেফতার করেছে পুলিশ।

অভিযুক্ত পাঁচ জনের নাম দীনেশ, দর্পন, অনুপ, রেবাতুশ এবং আশিস। ধৃতদের বুধবার শিলিগুড়ি মহকুমা আদালতে তোলা হয়েছে বলে জানা গিয়েছে। বিচারক ধৃতদের জামিনের আবেদন খারিজ করে দিয়ে তিনদিনের পুলিশ হেফাজতে রাখার নির্দেশ দিয়েছেন। ধৃতরা নকশালবাড়ি চা বাগান এলাকার সাতভাইয়া ডিভিশনের বাসিন্দা বলে জানা গিয়েছে।

এই বিষয়ে দার্জিলিঙের পুলিশ সুপার প্রবীন প্রকাশ জানান, "দলবদ্ধ ধর্ষণের অভিযোগের ভিত্তিতে কয়েকজনকে গ্রেপ্তার করা হয়েছে। গোটা ঘটনা খতিয়ে দেখা হচ্ছে। ধৃতদের বিরুদ্ধে পকসো আইনের আওতায় মামলা দায়ের করা হয়েছে। ধৃতদের পুলিশী হেফাজতে নিয়ে গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।"

2024-04-25T06:53:35Z dg43tfdfdgfd