বন্ধ গাড়ির মধ্যে দুই শিশুর দেহ! যা ঘটল, বাবা-মায়েরা সন্তানদের খুব সাবধানে রাখুন

মুম্বই: ভয়ঙ্কর ঘটনা মুম্বইতে। একই পরিবারের দুই শিশুর দেহ উদ্ধার হল গাড়ির মধ্যে থেকে। ঘটনাটি ঘটেছে মুম্বইয়ের অ্যান্টপ হিল এলাকায়। জানা গিয়েছে, বুধবার দুপুর থেকে শিশুদুটির খোঁজ পাওয়া যাচ্ছিল না। দীর্ঘক্ষণ খোঁজার পর পুলিশে নিখোঁজ ডায়েরি করা হয়। কিন্তু এরই মধ্যে ঘটে যায় মর্মান্তিক ঘটনা। একটি পুরনো গাড়ির মধ্যে থেকে নিথর দেহ উদ্ধার হয় ওই দুই শিশুর।

জানা গিয়েছে, মৃতদের নাম সাজিদ (৫) এবং মুসকান (৭)। তবে, দুই শিশুর শরীরে কোনও আঘাতের চিহ্ন মেলেনি। দুপুর দেড়টা নাগাদ তাঁরা খেলতে বেরিয়েছিল। তারপর দুপুর গড়িয়ে বিকেল হলে পরিবারের দুঃশ্চিন্তা হয়। তারপর স্থানীয়দের নিয়ে খোঁজা শুরু করে বাবা-মা। শেষে পুলিশের দ্বারস্থ হয় তাঁরা। গভীর রাত পর্যন্ত খোঁজাখুঁজির পর অবশেষে কভার দেওয়া একটি পুরোনো গাড়ি থেকে দেহ উদ্ধার করা হয়।

আরও পড়ুন: গাড়িতে তখন সবাই গল্পে মশগুল, হঠাৎ ভয়াবহ ঘটনা! ঘটনাস্থলেই মৃত্যু ৬ জনের

পুলিশের অনুমান খেলতে গিয়ে গাড়ির মধ্যে ঢুকে পড়েছিল দুই ভাইবোন। কিন্তু পুরোনো গাড়ি হওয়ায় দরজা, জানলা খুলতে অসুবিধা হওয়ায় গাড়ির মধ্যেই শ্বাসরোধ হয়ে মৃত্যু ঘটে দুজনের। দেহগুলি ইতিমধ্যেই ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। গোটা ঘটনায় শোকস্তব্ধ পরিবার। ঘটনার তদন্ত শুরু করেছে মুম্বই পুলিশ।

2024-04-25T14:46:57Z dg43tfdfdgfd