ভয়ঙ্কর দুর্ঘটনা! মুহূর্তে গোটা পরিবার শেষ! শুধুই শিশুর কান্না, বেরল পরপর মৃতদেহ

রাজস্থান: রবিবার সকালে সওয়াই মাধোপুর জেলার দিল্লি-মুম্বাই এক্সপ্রেসওয়েতে ভয়ঙ্কর দুর্ঘটনা ঘটে। বাউনলী থানা এলাকায় একটি গাড়ির সঙ্গে আরেকটি গাড়ির ধাক্কা লাগে। একটি গাড়িতে থাকা সকলেই ত্রিনেত্র গণেশজির দর্শন করতে রণথম্ভোর যাচ্ছিলেন। দুর্ঘটনায় ঘটনাস্থলেই গাড়িতে থাকা ৬ জনের মৃত্যু হয়। দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। পুলিশ মৃতদেহগুলি স্থানীয় হাসপাতালের মর্গে রেখেছে।

পুলিশ জানিয়েছে, রবিবার সকাল ৭টার সময় দুর্ঘটনাটি ঘটে। সেই সময় একটি পরিবার গাড়িতে করে রণথম্ভোরে যাচ্ছিল ত্রিনেত্র গণেশজি দর্শন করতে। বাউনলী থানা এলাকার বনস পুলিয়ার কাছে একটি গাড়ি ওই পরিবারের গাড়িটিকে ধাক্কা দেয়। এই দুর্ঘটনায় গাড়িতে থাকা ৬ জন ঘটনাস্থলেই মারা যান। এছাড়াও এই দুর্ঘটনায় একই পরিবারের দুই শিশু গুরুতর আহত হয়েছে।

আরও পড়ুন: গাড়িতে ৬ বন্ধু তখন গল্পে মশগুল, খাদে পড়ল গাড়ি! মুহূর্তে সব শেষ! ভয়ঙ্কর ঘটনায় মৃত সকলেই

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, দুর্ঘটনায় মৃতরা সিকর জেলার বাসিন্দা। দুর্ঘটনার খবর পাওয়া মাত্রই ঘটনাস্থলে পৌঁছে যায় স্থানীয় থানার পুলিশ। তবে পরিস্থিতি দেখে পুলিশও ভয় পেয়ে যায়। এরপর আহত ও নিহতদের দ্রুত অ্যাম্বুলেন্সের মাধ্যমে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালে ৬ জনকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা। আহতদের চিকিৎসা শুরু হয়েছে। প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, দুর্ঘটনায় মৃতরা সিকর জেলার বাসিন্দা।

পুলিশ দুর্ঘটনায় নিহতদের পরিবারকে খবর দিয়েছে। দুর্ঘটনার খবর পেয়ে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থলে ও হাসপাতালে পৌঁছান। এখনও দুর্ঘটনার কারণ স্পষ্ট নয়। যে গাড়িটির সঙ্গে ওই গাড়ির ধাক্কা লেগেছে, তা এখনও শনাক্ত করা যায়নি। এই জাতীয় সড়কে এমন দুর্ঘটনা এটাই প্রথম নয়। এরকম ঘটনা বারবার ঘটেছে ওই এলাকায়, এমনটাই অভিযোগ স্থানীয়দের।

2024-05-05T06:49:56Z dg43tfdfdgfd