ভয়ঙ্কর ভিডিও! স্কুটারে পা রাখার জায়গায় শিশুকে দাঁড় করাল মা, পরে ঘটনা জানলে শিউরে উঠবেন

ব্যাঙ্গালোরের রাস্তায় ভয়ঙ্কর ঘটনা! য়া দেখলে রীতিমতো গা শিউরে উঠবে। স্কুটার চালাচ্ছেন বাবা। পিছনের আসনে বসে আছেন মা। পাশের পা রাখার জায়গায় কোনও মতে দাঁড়িয়ে আছে একটি ছেলে। স্কুটারে বসার জায়গা হয়নি তার। তাকে দাঁড় করিয়ে রাখা হয়েছে স্কুটারের পাশের পা রাখার ছোট্ট জায়গায়। তাকে পা রাখার জায়গায় দাঁড় করিয়ে রেখেছেন শিশুর মা নিজেই । সম্প্রতি বেঙ্গালুরুর রাস্তায় এমন দৃশ্য দেখেই তাজ্জব হয়েছেন নেটিজেনরা

পরনে জিন্স-টপ ছেলেকে পা রাখার জায়গায় দাঁড় করিয়ে রেখেছেন এক মহিলা। এক হাত দিয়ে তিনি তাঁর স্বামীকে ধরে রেখেছেন। অন্য হাতে ধরে আছেন পাশে দাঁড়িয়ে থাকা শিশুটিকে।মাকে ধরে কোনও রকমে দাঁড়িয়ে আছে শিশুটি। ঘটনাটি ঘটেছে ব্যাঙ্গালোরের হোয়াইট ফিল্ড এলাকায়। এই ভিডিওটি ক্যামেরা বন্দি করেছেন পেছন থেকে আসা কোনও এক যাত্রী। 

Idiots on the road 🤬@blrcitytraffic @BlrCityPolice please take action. pic.twitter.com/tAN9BxTHiS

— 𝗟 𝗼 𝗹 𝗹 𝘂 𝗯 𝗲 𝗲 (@Lollubee) April 15, 2024

 

মহূর্তে ভাইরাল হয়ে গিয়েছে এই ভিডিও। শিশুটির অবস্থা দেখে নিন্দার ঝড় উঠেছে সামাজিক মাধ্যমে। প্রশ্ন উঠেছে মাযের ভূমিকা নিয়েও। শিশুটির মা- বাবার মানসিকতা এবং দায়িত্বজ্ঞানহীনতার নিন্দা করেছেন সকলে। অনেকে আবার ওই দম্পতির বিরুদ্ধে পদক্ষেপ নেওয়ার জন্য পুলিশের দৃষ্টি আকর্ষণ করেছেন। স্কুটারের নম্বরও ছড়িয়ে দেওয়া হয়েছে সমাজমাধ্যমে। কেন শিশুটিকে এভাবে দাঁড় করিয়ে রাখা হল তা নিয়েই সরব হয়েছেন সকলে।

যে কোনও সময়ে দুর্ঘটনা ঘটে যেতে পারত বলেই মত নেটিজেনদের। ব্যাঙ্গালোরের রাস্তায় এই ঘটনা দেখে সত্যিই তাজ্জব বনে গিয়েছেন নেট পাড়ার বাসিন্দারা।

2024-04-18T07:21:44Z dg43tfdfdgfd