মাঝরাস্তায় আচমকা উল্টে গেল বাস! পুরুলিয়ায় ভয়ঙ্কর পথ দুর্ঘটনায় আহত অনেক, হাহাকার

পুরুলিয়া: প্রতিনিয়তই পুরুলিয়া শহর জুড়ে ঘটে চলেছে ছোট বড় দুর্ঘটনা। যদিও পুরুলিয়া ট্রাফিক পুলিশের পক্ষ থেকে যথেষ্ট নজরদারি দেওয়া হচ্ছে। তার মধ্যেই এ দিন সকালে ঘটে গেল এক ভয়াবহ বাস দুর্ঘটনা। পুরুলিয়া থেকে বরাবাজার রাস্তার উপর টকরিয়া মোড়ের অদূরে পেট্রোল পাম্পের সন্নিকটে এই দুর্ঘটনাটি ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, কোহিনুর নামক ঝাড়খণ্ডের একটি বেসরকারি বাস জামশেদপুর থেকে দেওঘরের মধুপুরের উদ্দ্যেশে যাচ্ছিল। হঠাৎ সামনের চাকা বাস্ট হয়ে যাওয়ার ফলে নিয়ন্ত্রণ হারিয়ে পাল্টি খেয়ে যায় বাসটি। আহত হন বাসের যাত্রীদের মধ্যে অধিকাংশ যাত্রীই।

আরও পড়ুনঃ স্বাদে-গুণে অতুলনীয়, মেটায় আয়রনের ঘাটতি, বাড়িতে সহজেই বানান মোচা ভর্তা, রইল রেসিপি

সূত্রের খবর, বাসের মধ্যে ৫০ জন যাত্রী ছিল।‌ বিকট শব্দ শুনে ছুটে আসে স্থানীয়রা এবং খবর পেয়ে তড়িঘড়ি টামনা থানার পুলিশ পৌঁছায় ঘটনাস্থলে। আহতদের উদ্ধার করে চাকলতোড় হাসপাতালে ভর্তি করে এবং সেখান থেকে ২২ জনকে পুরুলিয়া দেবেন মাহাতো সদর হাসপাতালে ও মেডিক্যাল কলেজে ভর্তি করা হয়।

ঘটনার খবর পেয়ে আহতদের সঙ্গে দেখা করতে যান পুরুলিয়া লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী জ্যোতির্ময় সিং মাহাতো। জানা গিয়েছে, ঝাড়খণ্ডের জামশেদপুর থেকে পাত্রীকে নিয়ে পাত্রীর পরিবারের ও আত্মীয়স্বজনেরা মধুপুরে একটি লজে বিয়ে অনুষ্ঠানের কাজে যাচ্ছিল। রাস্তায় তারা দুর্ঘটনার কবলে পড়ে। তাদের অনেকেই বর্তমানে পুরুলিয়া দেবের মাহাতো মেডিক্যাল কলেজ ও সদর হাসপাতালে চিকিৎসাধীন। ‌

শমিষ্ঠা ব্যানার্জি

2024-04-19T03:43:23Z dg43tfdfdgfd