মিঠুন চক্রবর্তীর অবাক করা প্রচার! হুডখোলা গাড়িতে যা করলেন মহাগুরু

দক্ষিণ দিনাজপুর: লোকসভা নির্বাচনকে সামনে রেখে সমস্ত রাজনৈতিক দলগুলির প্রস্তুতিপর্ব তুঙ্গে।জেলাজুড়ে বিভিন্ন গ্রামে গ্রামে গিয়ে কোথাও মিছিল, কোথাও পথসভা, কোথাও আবার বাড়ি বাড়ি গিয়ে ভোট প্রচার করছেন দলীয় প্রার্থীরা।

দ্বিতীয় দফায় ২৬শে এপ্রিল বালুরঘাট লোকসভা কেন্দ্রে ভোট। বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের নির্বাচনী কেন্দ্র এটি। তাঁরই প্রচারে এদিন আসেন মিঠুন চক্রবর্তী। গঙ্গারামপুর রোড শো করলেন মিঠুন চক্রবর্তী। রোড শো-এ মহাগুরু মিঠুন চক্রবর্তীর পাশাপাশি উপস্থিত ছিলেন রুদ্রনীল ঘোষ, সুকান্ত মজুমদার ও গঙ্গারামপুরের বিধায়ক সত্যেন রায়।

আরও পড়ুনQuiz: সকালে ৪ পায়ে, দুপুরে ২ পায়ে, রাতে ৩ পায়ে হাঁটে কোনও প্রাণী? উত্তর দিতে পারলে বুঝবেন অন্যদের থেকে আপনার বেশি বুদ্ধি

এদিন বেলা ১১টা নাগাদ গঙ্গারামপুরের প্রধান সড়ক ধরে রোড শো চলতে থাকে। হাজার হাজার বিজেপি কর্মী সমর্থক মিছিলে হাঁটেন। রোডশোকে কেন্দ্র করে ৫১২ নাম্বার জাতীয় সড়ক অবরুদ্ধ হয়ে পরে। গঙ্গারামপুরের জনপ্রিয় ক্ষীর দই মিঠুন চক্রবর্তীর হতে তুলে দেওয়া হয়। বালুরঘাট লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী তথা রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের সমর্থনে এসে দক্ষিণ দিনাজপুরের বিখ্যাত গঙ্গারামপুরের ক্ষীর দই মাথায় নিয়ে নির্বাচনী প্রচার সারলেন অভিনেতা মিঠুন চক্রবর্তী। গঙ্গারামপুরে সিপিএম জেলা পার্টি অফিসের সামনে অনেকক্ষণ মিঠুন চক্রবর্তীর রোডশো দাঁড়িয়ে যায়। এরপর সেই ক্ষীর দইয়ের হাঁড়ি হাতে নিয়ে তিনি আবেগ প্রবণ হয়ে পড়েন। তবে এদিন মিঠুনকে দেখতে বহু মানুষ ভিড় জমান। ভোট প্রচারে বেরিয়ে কখনও পায়ে হেঁটে আবার কখনও হুড খোলা গাড়িতে করেই ছাতা মাথায় নিয়েই প্রচার মহাগুরুর।

বিজেপি প্রার্থী সুকান্ত মজুমদারের সমর্থনে এসে মিঠুনকে বলতে শোনা গেল, “আমি জলঢোঁরা নই, বেলেবোড়াও নই। আমি সেই সাপ, যে ছোটো ছোটো ইদুর খুঁজে বেড়াচ্ছে”। এদিন মহাগুরু মিঠুন চক্রবর্তী ডাইলগ ছাড়া বক্তব্য রাখেন না জানালেও নাম না করে কয়লা চুরি, বালু চুরি, গরু চুরির সঙ্গে যুক্ত প্রার্থীকে ভোট না দিয়ে বিজেপি প্রার্থী সুকান্ত মজুমদারকে ভোটে জেতানোর আহ্বান জানান।

এদিন মিঠুনকে দেখতে বহু মানুষ ভিড় জমান। গতকাল তপন বিধানসভা এলাকায় মিঠুন চক্রবর্তী জনসভা করার পর গঙ্গারামপুর শহরে রোড শো দেখতে সাধারণ মানুষদের পাশাপাশি কর্মী সরমর্থক দের ভিড় ব্যাপক লক্ষ্য করা যায়।

সুস্মিতা গোস্বামী

2024-04-21T11:27:41Z dg43tfdfdgfd