'মমতা পাল্টিকুমারী', বহরমপুর জয় নিয়ে তৃণমূল নেত্রীকে বড় চ্যালেঞ্জ ছুঁড়লেন অধীর চৌধুরী

বহরমপুর জিততে না পারলে রাজনীতি থেকে নির্বাসন নেবেন- সাংবাদিক বৈঠকে বড় চ্যালেঞ্জ গ্রহণ করলেন কংগ্রেস নেতা অধীর চৌধুরী। গত সাত দিনে প্রায় তিন বার বিক্ষোভের মুখে পড়েছেন কংগ্রেস নেতা তথা প্রার্থী। কিন্তু বারবারই মেজাজ হারাচ্ছেন অধীর। যা নিয়ে একাধিকবার সমালোচনার মুখে পড়তে হয়েছে তাঁকে। এই অবস্থায় সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন অধীর চৌধুরী। তাঁকে সাংবাদিকরা জিজ্ঞাসা করেছিলেন, বহরমপুরে কি তাঁর আসন নড়বড়ে। সেখানেই অধীর উত্তর দেন, 'আমার গড় নড়বড়ে নয়। নড়বড়ে হলে আমি বিক্ষোভ দেখাতাম। কিন্তু কেসটা উল্টো হচ্ছে।'

অধীর চৌধুরী বলেন, বহরমপুরে হারলে তিনি রাজনীতি থেকে ছুটি নিয়ে নেবেন। তিনি সাংবাদিকদের বলেছেন, এই কথা তিনি দিয়ে রাখলেন। পাল্টা মমতাকে চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়ে বলেন, 'বহরমপুরে জিতলে তাঁর হয়। আর হারলে তাঁর হার হবে'- এটা কি বলতে পারবেন মমতা বন্দ্যোপাধ্য়ায়? এখানেই শেষ নয়, ইন্ডিয়া জোট নিয়ে এদিনও মমতা বিঁধলেন অধীর। তিনি বলেন, 'নীতিশ কুমার যেমন বিরোধী জোট ইন্ডিয়া ছেড়ে পালিয়ে গিয়ে পাল্টুকুমার হয়েছে, তেমনই বাংলার দিদিও পাল্টিকুমারী হয়ে জোট ছেড়ে পালিয়ে গিয়েছেন।' ইন্ডিয়া জোট নিয়ে মমতা সম্প্রতি নিশানা করেছেন কংগ্রেস ও সিপিএম। প্রথম দিকে তৃণমূল ও কংগ্রেসের মধ্যে জোট হওয়ার কথা থাকলেও পরবর্তীকালে তা নিয়ে আলোচনা বেশিদূর এগিয়ে যায়নি। তারপরই অধীর একাধিকবার মমতাকে নিশানা করেছেন। পাল্টা মমতাও কংগ্রেসকে নিশানা করেছেন।

রবিবার কলকাতায় এসেছিলেন অধীর চৌধুরী। রবিবারই কলকাতায় সাংবাদিকদের মুখোমুখি হন অধীর। সেখানে উপস্থিত ছিলেন বামফ্রন্ট চেয়ারম্যান বিমান বসুও। বিমান বসুকে পাশে বসিয়েই অধীর তৃণমূলের বিরুদ্ধে একযোগে লড়াইয়ের বার্তা দিয়েছেন কংগ্রেস প্রার্থী।

আরও পড়ুনঃ

Viral News: গাধার দুধ বেচে দ্রুত লাখপতি গুজরাটের এক বাসিন্দা, জানুন গাধার দুধের উপকারিতাগুলি

Rajnath Singh: 'নামেই মমতা, মনে মমতা নেই', মুর্শিদাবাদে বললেন রাজনাথ সিং

Weather Update: প্রখর রোদে পুড়ছে বাংলা, স্বাভাবিকের তুলনায় রাজ্যের সর্বোচ্চ তাপমাত্রা ৮ ডিগ্রি বেশি

2024-04-21T12:55:39Z dg43tfdfdgfd