মুখার্জিনগরে যুবতীকে কোপ রাঁধুনির, রাস্তায় রক্তের বন্যা! কারণ শুনলে শিউরে উঠবেন

নয়াদিল্লি: রাস্তায় লাগানো সিসিটিভি ক্যামেরায় ধরা পড়েছে ভয়ঙ্কর দৃশ্য। শুক্রবার দিল্লির মুখার্জিনগরে এক যুবতীকে দিনের বেলা আচমকা এক যুবকের একাধিক বার ধারালো অস্ত্র দিয়ে কোপানোর ঘটনা ঘটে। পুলিশ ইতিমধ্যেই ওই অভিযুক্তকে গ্রেফতার করেছে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ঘটনার ভিডিও।

ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে, একটি ধারালো ছুরি হাতে নিয়ে এক যুবক আচমকা এক যুবতীর উপর হামলা চালাতে শুরু করে। পেটে প্রায় পাঁচ বার কোপানো হয়। জানা গিয়েছে অভিযুক্তের নাম আমন। ওই এলাকাতেই একটি পেয়িং গেস্টে রাঁধুনির কাজ করে সে। পুলিশকে অভিযুক্ত জানিয়েছে কেন সে এই হামলা চালিয়েছে।

আরও পড়ুন: এ কেমন পোজ! বিকিনিতে বোল্ড শর্মিলাকে দেখে ‘নোংরা’ মন্তব্যের বন্যা, টাইগার পতৌদি কী বলেছিলেন জানেন?

পুলিশের দাবি, পেয়িং গেস্টের পড়ুয়ারা তাকে ‘পাগল পাগল’ বলে বিরক্ত করে। উত্যক্ত করে অসংখ্যবার। সে কারণেই এমন ভয়াবহ হামলা চালায় সে। রাস্তা দিয়ে যাওয়ার সময় পথচারীরা ওই ঘটনা দেখতে পান। ছুটে এসে যুবতীকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান তাঁরা। আপাতত যুবতী স্থিতিশীল রয়েছেন।

আরও পড়ুন: অনুষ্কার ভাইয়ের সঙ্গে চুটিয়ে প্রেম হঠাৎ একদিন শেষ! তৃপ্তি-কর্ণেশের প্রেম কেন ভেঙেছিল জানেন? চমকে যাবেন

পুলিশের দাবি, ওই ঘটনার পর সেখান থেকে অভিযুক্ত পালিয়ে যায়। সিসিটিভি ফুটেজ দেখে অভিযুক্তকে সনাক্ত করে পরে গ্রেফতার করা হয়। দিনের পর দিন অপমানিত হয়েই রাগে এই হামলা আমন চালিয়েছে বলে দাবি। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

2024-03-24T10:18:52Z dg43tfdfdgfd