রেখা পাত্রের ছায়াসঙ্গী পিয়ালির বাড়িতে নোটিস! কে এই মহিলা? চমকে উঠছে সন্দেশখালি

উত্তর ২৪ পরগণা: রেখা পাত্রের ছায়াসঙ্গী পিয়ালি দাস ওরফে মাম্পির বাড়িতে নোটিস। তবে কি এবার ভাইরাল ভিডিওর চক্করে ফাঁসলেন বসিরহাট লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী রেখা পাত্রের ছায়াসঙ্গী পিয়ালি দাস ওরফে মাম্পি! বাড়িতে নোটিশ টাঙালো সন্দেশখালি থানার পুলিশ।

সন্দেশখালির প্রতিবাদী মহিলা নিয়তি মাইতি বুধবার রাতে পিয়ালি দাসের বিরুদ্ধে সন্দেশখালি থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। নিয়তি মাইতি নামে ওই প্রতিবাদী মহিলার দাবি, তাঁকে না জানিয়ে সাদা কাগজে সই করিয়ে তাঁকে মিথ্যাভাবে ধর্ষণের মামলা রুজু করিয়েছে তৃণমূলের নেতাদের বিরুদ্ধে। এই কথা জানার পর তিনি গত সোমবার ঘটনার বিবরণ তুলে ধরে সংবাদমাধ্যমের সামনে প্রতিক্রিয়া দেন।

আরও পড়ুন: রাজ্যের সেরা ৫ ইঞ্জিনিয়ারিং কলেজ কোনগুলি? নাম জানেন? NIRF-এর তালিকা দেখুন

এরপর থেকেই ওই প্রতিবাদী মহিলার উপর চাপ সৃষ্টি করা হয় এমনকী পিয়ালি দাস হুমকি দিয়েছে বলেও অভিযোগ জানানো হয়। শুধু তাই নয়, তাঁর বিরুদ্ধে কুড়ি লক্ষ টাকার মানহানির মামলার রুজু করারও হুমকি দিয়েছে পিয়ালী দাস এমনটাও জানা গিয়েছে। গোটা ঘটনা যা নিয়ে নিয়তি মাইতি বুধবার রাতে পিয়ালি দাসের বিরুদ্ধে সন্দেশখালি থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। এই অভিযোগ দায়ের করার পর ঘটনার সম্পর্কে বিস্তারিত জানার জন্য বৃহস্পতিবার পিয়ালি দাসের বাড়িতে যায় সন্দেশখালি থানার পুলিশ।

বাড়ির সামনে নোটিস

আরও পড়ুন: চামড়া বুড়িয়ে যাচ্ছে? রাতে শোওয়ার আগে ‘এই’ এক কাজে চকচক করবে মুখ! রইল সিক্রেট টিপস

পুলিশ তাঁকে ও তাঁর পরিবারের কাউকে না পেয়ে বাড়ির সামনেই নোটিস টাঙিয়ে দেয়। নোটিসের তিনদিনের মধ্যে পিয়ালি দাসকে সন্দেশখালি থানায় দেখা করার নির্দেশ দেওয়া হয়েছে। তবে এদিন বারাসতের জেলাশাসকের দফতরে নমিনেশন জমা দিতে আসা বসিরহাটের বিজেপি প্রার্থী রেখা পাত্রর সঙ্গেই দেখা গেল এই মহিলা নেত্রীকে। ভারতীয় দণ্ডবিধির ৪১-এ ধারায় মাম্পিকে নোটিস পাঠানো হয়েছে।

পুলিশের দাবি, গোটা ঘটনায় মাম্পিকে জিজ্ঞাসাবাদের প্রয়োজন রয়েছে। মাম্পি যদিও এদিন হুমকির অভিযোগ অস্বীকার করেন। তাঁর বক্তব্য, তিন মাস পর এটা কেন করা হল! আগেই দিতে পারতেন, সম্পূর্ণ মিথ্যে অভিযোগ। পাশাপাশি, এদিন বিজেপির তরফ থেকে এই গোটা ঘটনা রাজ্যের শাসকদল তৃণমূল কংগ্রেসের চক্রান্ত বলেও দাবি জানানো হয়। সব মিলিয়ে ভাইরাল ভিডিও ঘিরে তোলপাড় বঙ্গের রাজ্য রাজনীতি। তবে এরপর পুলিশের সঙ্গে দেখা করতে সন্দেশখালি থানায় থানায় যায় কিনা পিয়ালি দাস ওরফে মাম্পি, সেদিকেই লক্ষ্য সকলের।

Julfikar Molla & Rudra Narayan Roy

2024-05-09T12:30:39Z dg43tfdfdgfd