রাম মন্দিরের দর্শনার্থীদের তিলক দেয় এই খুদে! ডাক্তার-ইঞ্জিনিয়ারদের থেকেও বেশি আয় তার, দেখুন

অযোধ্যা মন্দির কমপ্লেক্সের একটি ভিডিয়ো ইন্টারনেটে ব্যাপক ভাবে দেখা যাচ্ছে। এই ক্লিপটিতে একটি ছেলেকে দেখা যায় যে মন্দিরের দর্শনার্থীদের চন্দন টিকা দেয়৷ একজন ব্যক্তি তার সঙ্গে কথা বলে এবং জিজ্ঞাসা করে সে কত টাকা উপার্জন করে। ছেলেটি যখন কিছু বলে না, তখন ওই ব্যক্তি জিজ্ঞেস করেন, তুমি সকালে কয়টায় ওঠো?

এই বিষয়ে শিশুটি জানায়, সে 6'টায় ঘুম থেকে উঠে সকাল 10'টা পর্যন্ত সিঁদুর দেওয়ার কাজ করে। এরপর রাত 8'টা পর্যন্ত চন্দন লাগানোর কাজ করেন। সারাদিনের রোজগারের কথাও বলে। এতে লোকটি তার মাসের টাকা যোগ করে বলে তার মানে তার বেতন একজন ডাক্তারের সমান! এ নিয়ে সেখান থেকে চলে যাওয়ার সময় শিশুটি বলে - আপনি কি আমাকে ডাক্তার থেকে কম যোগ্য ভাবছেন?

ভাইরাল হওয়া ভিডিয়োটি 29 এপ্রিল 2024 তারিখে সোশ্যাল মিডিয়া সাইট ইনস্টাগ্রামের হ্যান্ডেল @guardians_of_the_cryptoverse থেকে পোস্ট করা হয়েছিল। এই রিলটি ইনস্টাগ্রামে জনপ্রিয় হয়ে উঠেছে, যা সংবাদ লেখার সময় পর্যন্ত 22.9 মিলিয়ন ভিউ এবং 13 লাখ লাইক পেয়েছে। শুধু তাই নয়, কয়েক হাজার ইউজার প্রতিক্রিয়াও জানিয়েছেন এই ভিডিয়োর কমেন্ট সেকশনে।

View this post on Instagram

A post shared by Amit Singh || Guardians of the Cryptoverse (@guardians_of_the_cryptoverse)

]]>

একজন ইউজার মজা করে নিজের কমেন্টে লিখেছেন - টিকা চন্দন নিয়ে গঙ্গার ঘাটে যাচ্ছি। আরেকজন তার মতামত জানাতে কমেন্টে বলেছেন - আমি গোলুর কঠোর পরিশ্রমকে স্যালুট করি। একই ভাবে মিশ্র প্রতিক্রিয়াও দিয়েছে অনেক মানুষ। এটি পোস্ট করার সময়, ব্যক্তি পোস্টের ক্যাপশান হিসাবে লিখেছেন - অযোধ্যার গোলু ভারতের বেশিরভাগ পেশাদারদের থেকে বেশি আয় করেন।

রাম মন্দির হল ভারতের উত্তর প্রদেশের অযোধ্যায় একটি আংশিক ভাবে নির্মিত হিন্দু মন্দির কমপ্লেক্স। এটি হিন্দু ধর্মের প্রধান দেবতা রামের পৌরাণিক জন্মস্থান, রাম জন্মভূমির স্থানে অবস্থিত। মন্দিরটি 22 জানুয়ারি 2024 -এ একটি প্রাণ প্রতিষ্টা অনুষ্ঠানের পরে উদ্বোধন করা হয়েছিল।

আর উদ্বোধনের প্রথম দিনে, মন্দিরটি প্রচুর দর্শনার্থীর ভিড় পেয়েছিল এবং এক মাস পর, "দৈনিক ভিত্তিতে 1 থেকে 1.5 লাখ দর্শনার্থীর গড় সংখ্যা রেকর্ড করা হয়। এই মন্দিরটি অঞ্চলটির আর্থিক উন্নতিতেও বিশেষ ভূমিকা পালন করছে। তাহলে এই ভিডিয়ো দেখে আপনার কেমন লাগল? কমেন্ট করে আমাদের জানাতে কিন্তু ভুলে যাবেন না।

এই ধরনের আরও খবর জানতে এই সময়ে আসুন। লেটেস্ট নিউজ, শহরের তাজা খবর, দেশের খবর, ব্যবসার খবর, খেলার আপডেট, দৈনিক রাশিফল এবং লাইফস্টাইলের টিপস জানুন। আর ভিডিয়োর জন্য রয়েছে TimesXP

2024-05-07T10:57:57Z dg43tfdfdgfd