লোকসভার মুখে বড় চমক! রাজনীতিতে করিশ্মা-করিনা? কোন দলে যোগ কপুর বোনেদের?

লোকসভা নির্বাচন যত এগিয়ে আসছে ততই উত্তেজনার পারদ বাড়ছে। কঙ্গনা রানাউত, অরুণ গোভিল, গোবিন্দা কিংবা রচনা বন্দ্যোপাধ্যায়ের মতো তারকারা এবার লোকসভার লড়াইয়ে। আরও বহু তারকা লোকসভার আগে বিভিন্ন রাজনৈতিক দল যোগ দিতে পারেন বলেও খবর মিলছে। এই তালিকায় যুক্ত হতে পারেন করিনা এবং করিশ্মা কপুরও।

জল্পনা রটেছে, কপুর পরিবারের দুই কন্যা লোলো এবং বেবো এবার রাজনীতির ময়দানে ডেবিউ করতে চলেছেন। কোন রাজনৈতিক দলে পা রাখতে পারেন তাঁরা? শোনা যাচ্ছে, একনাথ শিন্ডের শিবসেনা শিবিরে খুব শীঘ্রই যোগদান করতে পারেন কপুর সিস্টার্স। মুম্বইয়ের দু'টি কেন্দ্র থেকে তাঁরা লোকসভা নির্বাচনে প্রার্থীও হতে পারেন বলে খবর রটে গিয়েছে। যদিও করিশ্মা কিংবা করিনা কপুরের পক্ষ থেকে এখনও পর্যন্ত এ সম্পর্কে কোনও আপডেট মেলেনি। ফলে সরাসরি ভোটে না লড়াই করলেও দুই বোন শিবসেনার তারকা প্রচারক হিসেবে জনসভা, ব়্যালি, মিটিং-মিছিলে মুখ দেখাতেই পারেন।

রাজনীতির ময়দানে বলিউড স্টারদের যোগদান কিংবা লোকসভা ভোটে লড়াই, নতুন কিছু নয়। এ বারও দেশের একাধিক আসনে ভোটে লড়ছেন জনপ্রিয় চলচ্চিত্র তারকারা। সেই তালিকাতেই কপুর পরিবারের দুই সদস্য নাম লেখাবেন কি না, সেটাই এখন দেখার। উল্লেখ্য, এর আগে কপুর পরিবারের কোনও সদস্যকে সরাসরি রাজনীতিতে যোগদান করতে দেখা যায়নি। ফলে লোলো এবং বেবো লোকসভায় ডেবিউ করলে তা কার্যত রাজনীতিতে কপুর খানদানের হাতেখড়ি হবে।

শোনা গিয়েছে, মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডের সঙ্গে দেখা করেছেন দুই তারকা বোন। কপুর পরিবারের সঙ্গে শিবসেনার একটি পুরনো যোগসূত্র রয়েছে বলেও খবর।

এদিকে, বৃহস্পতিবারই মহারাষ্ট্রের শিন্ডেসেনা দলে যোগ দিয়েছেন গোবিন্দা। সূত্রের খবর, লোকসভা ভোটে মুম্বই উত্তর পশ্চিম কেন্দ্র থেকে প্রার্থী করা হতে পারে তাঁকে। সম্প্রতি মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডের সঙ্গে দেখা করেছিলেন গোবিন্দা। দলীয় সূত্রে খবর, দিন তিনেক আগে তাঁদের দু'জনের সাক্ষাৎ হয়েছিল। উল্লেখ্য, ২০০৪ সালে উত্তর মুম্বই থেকে কংগ্রেসের টিকিটে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন গোবিন্দা। পরাজিত করেছিলেন BJP-র রাম নায়েককে। তবে সাংসদ হওয়ার পর বিশেষ ভাবে নজর কাড়তে পারেননি। কিছুদিনের মধ্যেই ছন্দপতন হয়। কংগ্রেস থেকে ইস্তফা দেন গোবিন্দা। ২০০৮ সালের ২০ জানুয়ারি গোবিন্দা নিজেই কংগ্রেস দল এবং রাজনৈতিক জীবন থেকে সরে দাঁড়িয়েছিলেন। কারণ হিসেবে তিনি জানিয়েছিলেন, রাজনৈতিক জীবনের ব্যস্ততা তাঁর পেশাগত জীবনকে ব্যাহত করেছে। তবে একদা রাজনীতিকে বিদায় জানানো সেই গোবিন্দার কামব্য়াক হল রাজনীতির ময়দানে। এবার দেখার তিনি লোকসভায় টিকিট পান কিনা।

এই ধরনের আরও খবর জানতে এই সময়ে আসুন। লেটেস্ট নিউজ, শহরের তাজা খবর, দেশের খবর, ব্যবসার খবর, খেলার আপডেট, দৈনিক রাশিফল এবং লাইফস্টাইলের টিপস জানুন। আর ভিডিয়োর জন্য রয়েছে TimesXP

2024-03-28T13:35:01Z dg43tfdfdgfd