লিপলক কিস ইন মেট্রো! বেঙ্গালুরুর ট্রেনে দিল্লি মেট্রোর ছায়া, দেখুন বিতর্কিত ভাইরাল ভিডিও

বেঙ্গালুরু মেট্রোতে দিল্লি মেট্রোর ছায়া। নানা বিতর্কিত ঘটনার জন্য দিল্লি মেট্রো প্রায়ই সংবাদ শিরোনামে থাকে। এবার এমনই এক ঘটনা ঘটল বেঙ্গালুরু মেট্রোতে। এই ঘটনায় রীতিমত থ হয়ে গিয়েছেন মেট্রোর সাধারণ যাত্রীরা। তাঁরা যেমন অবাক হয়েছেন, তেমনই রীতিমত বিরক্ত ও ক্ষুব্ধ করেছে তাঁদের। এই ঘটনা সম্পর্কিত একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় খুব দ্রুত ভাইরাল হচ্ছে, যাতে এক যুবক দম্পতিকে প্রকাশ্যে চুমু খেতে দেখা যায়। মানুষ এই ঘটনাকে দিল্লি মেট্রোর সঙ্গে তুলনা করছে। এ ছাড়া কর্তৃপক্ষের কাছে ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছেন মানুষ।

বেঙ্গালুরু মেট্রো যাত্রীরা তরুণ যাত্রীদের মধ্যে সাম্প্রতিক অসহিষ্ণুতার ঘটনায় তাদের ক্ষোভ প্রকাশ করছেন। তাঁরা বলেন, এ ধরনের আচরণে সাধারণ যাত্রীরা খুব ডিস্টার্বড হন। ভাইরাল হওয়া ভিডিওতে স্পষ্ট দেখা যায়, মেট্রোতে এক যুবক দম্পতি একে অপরকে চুমু খাচ্ছেন। একজন যাত্রী মন্তব্য করেছেন যে এই ঘটনাটি পাবলিক প্লেসে সাজসজ্জা এবং সম্মান বজায় রাখার প্রয়োজনীয়তা তুলে ধরেছে। এটা খুবই উদ্বেগের বিষয়। এই বিষয়ে অভিযোগ করার সময়, অন্য একজন যাত্রী বেঙ্গালুরু মেট্রো রেল কর্পোরেশন লিমিটেড এবং বেঙ্গালুরু সিটি পুলিশকে X-তে ট্যাগ করেছেন।

 

Hey @OfficialBMRCL @NammaMetro_ @BlrCityPolice what happening in Namma metro slowly Bangalore metro are turning into Delhi metro Take some action on themThe girl was literally kissing the boy pic.twitter.com/p3pdi2vM7I

— KPSB 52 (@Sam459om) May 5, 2024

 

বেঙ্গালুরু মেট্রোর ঘটনায় ক্ষুব্ধ মানুষ

বেঙ্গালুরু মেট্রোর ঘটনার উপর ক্ষোভ যাত্রীদের মধ্যে ক্রমশ বাড়ছে। তাঁদের দাবি এই ধরনের ঘটনাগুলি বেঙ্গালুরু মেট্রোতে শৃঙ্খলাহানি ঘটাচ্ছে এবং সম্মানজনক পরিবেশ ক্ষুণ্ণ করে। যা একেবারেই কাম্য নয়। যাতায়াতের অভিজ্ঞতা যাতে খারাপ না হয় সেজন্য অনেকেই জরুরি পদক্ষেপ নেওয়ার আহ্বান জানাচ্ছেন।

চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

2024-05-06T11:07:34Z dg43tfdfdgfd