লিভ ইন পার্টনারকে খুন! ২০ টুকরো করে দেহ কুকুরকে খাওয়ানোর অভিযোগ, ব্যপক চাঞ্চল্য

লিভ ইন পার্টনারকে পরিকল্পনা করে হত্যা। হত্যার পর দেহ টুকরো টুকরো করে ফেলল মহিলার প্রেমিক। হাড়হিম করা ঘটনায় শিউরে উঠলো দেশ। আফতাব শ্রদ্ধা হত্যার স্মৃতি এখনও মানুষের মনে দগদগে তার মাঝেই নারকীয় খুনে কেঁপে উঠলো মুম্বই।

মুম্বইয়ের মিরা রোড এলাকার একটি আবাসন থেকে উদ্ধার করা হয়েছে এক মহিলার দেহ। টুকরো টুকরো করে কেটে খুন করা হয়েছে ওই মহিলাকে। পুলিশ জানিয়েছে মহিলাকে গলা কেটে হত্যা করা হয়েছে। তদন্তে পুলিশ জানতে পেরেছে যে মহিলার নাম সরস্বতী বিদ্যা। তিনি তার লিভ-ইন পার্টনার মনোজ সানের সাথে থাকতেন। লিভ ইন পার্টনারের বয়স ৫৬ বছর। গত ৪ জুন এই হত্যাকাণ্ড ঘটেছে বলে ধারণা করছে পুলিশ। দুজনেই আকাশগঙ্গা ভবনের একটি ভাড়া ফ্ল্যাটে ৩ বছর ধরে বসবাস করছিলেন। সন্দেহের ভিত্তিতে ওই মহিলার লিভ-ইন পার্টনার মনোজ সানেকে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনার তদন্ত চালাচ্ছে পুলিশ।

মিরা রোড হত্যাকাণ্ডে মৃতদেহ টুকরো টুকরো করে কুকারে রান্না করা হয়েছে বলে সূত্রের খবর। অভিযুক্ত ওই ব্যক্তি খুনের পর মহিলার দেহ টুকরো টুকরো করে কুকারে রান্না করে কুকুরকে খাওয়ায় বলেই খবর মিলেছে। মীরা রোড এলাকায় সোসাইটির ফ্ল্যাটে ওই মহিলার মৃতদেহ উদ্ধারকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে। মহিলাকে দা দিয়ে কুপিয়ে হত্যার পর দেহ টুকরো টুকরো করা হয়েছে বলেই পুলিশের অনুমান। পুলিশ ফ্ল্যাট থেকে মহিলার টুকরো টুকরো দেহ উদ্ধার করেছে।

তথ্য অনুযায়ী, মহিলার বয়স প্রায় ৩২ বছর। তিনি বছর ৫৬-এর এক ব্যক্তির সঙ্গে তিন বছর ধরে  লিভ-ইন-এ থাকতেন। গত ৪ জুন ওই মহিলাকে হত্যা করা হয়। তবে হত্যার কারণ স্পষ্ট নয়। পুলিশ তদন্ত শুরু করেছে। পুলিশ গত রাত ৮টার দিকে মুম্বাই সংলগ্ন মীরা রোডে অবস্থিত গীতা কো-অপারেটিভ হাউজিং সোসাইটির একটি বিল্ডিংয়ের সপ্তম তলার ফ্ল্যাট থেকে কয়েক টুকরোয় এক মহিলার মৃতদেহ উদ্ধার করে। বাসিন্দাদের কাছ থেকে অভিযোগ পাওয়ার পরই ফ্ল্যাটে তল্লাশি চালায় পুলিশ। আবাসনের বাসিন্দারা পুলিশকে জানান, বেশ কিছুদিন ধরেই ফ্ল্যাট থেকে পচা গন্ধে টেকা দায় হয়ে দাঁড়িয়েছে এলাকাবাসীর।

2023-06-08T07:29:25Z dg43tfdfdgfd