শনিবারে ৬ রাশির অর্থনৈতিক সমস্যার সন্মুখীন হওয়ার আশঙ্কা, দেখে নিন আপনার আজকের রাশিফল

আজ ১০ জুন ২০২৩ শনিবার মে, বৃষ ও তুলা রাশির জন্য দিনটি খুব ভালো যাবে। বৃষ রাশির জন্য দিনটি লাভজনক হবে। তার পদোন্নতির সম্ভাবনা তৈরি হচ্ছে। আসুন জেনে নেওয়া যাক মে থেকে মীন রাশির সকল রাশির জন্য দিনটি কেমন যাবে। চলুন জেনে নেওয়া যাক আজকের রাশিফল-

মেষ-

শিক্ষার্থীদের জন্য আজ বিশেষ কোনও সুখবর আসতে পারে। শরীরিক সমস্যার জন্য কাজের ক্ষতি হতে পারে। রাজনীতির সঙ্গে যুক্ত আছেন যারা তাদের জন্য দিনটি মোটামুটি ভালো। বাড়িতে কোনও অতিথি আসতে পারে। বাড়ি সংক্রান্ত বা জমি সংক্রান্ত বিষয়ে কিছু লাভের যোগ রয়েছে। দুর্ঘটনার যোগ রয়েছে। অর্থনৈতিক সমস্যার সন্মুখীন হওয়ার আশঙ্কা রয়েছে। দুপুরের পর প্রত্যাশিত কাজে অগ্রগতি হওয়ার সম্ভাবনা রয়েছে।

আপনার শুভ রং কমলা। শুভ সংখ্যা ২৮। শুভ দিক উত্তর-পশ্চিম। শুভ রত্ন ক্যাটস আই।

বৃষ-

রাজনীতির সঙ্গে যারা যুক্ত আছেন তাদের জন্য আজকের দিনটি ভালো। যৌথ কোনও কাজের সঙ্গে যুক্ত থাকলে সুনাম লাভের আশা রাখতে পারেন। অভিভাবকের শারিরীক সমস্যা দেখা দিতে পারে। পারিবারিক সমস্যা দেখা দিতে পারে। প্রভাবশালী কোনও ব্যক্তির থেকে সাহায্য পেতে পারেন। আজ কর্মলাভের প্রবল সম্ভাবনা রয়েছে। বাইরের ঝামেলা এড়িয়ে চলার চেষ্টা করুন। আয় বৃদ্ধির যোগ রয়েছে।

আপনার শুভ রং মেরুন। শুভ সংখ্যা ৮৮। শুভ দিক উত্তর। শুভ রত্ন চুনি।

মিথুন-

দাম্ভিকতায় ক্ষতির সম্ভাবনা রয়েছে। ব্যবসায় বিশেষ লাভের শুভ যোগ মিলতে পরে। সন্তানদের নিয়ে দুশ্চিন্তা মিটে যাবে। অভিভাবকদের সঙ্গে কোনও বিষয়ে তর্কে জড়িয়ে পড়তে পারেন। প্রেমের ক্ষেত্রে আজ দিনটি বিশেষ ভালো নয়, সমস্যা দেখা দিতে পারে। অনেক দিন থেকে ফেলে রাখা কোনও আজ সেরে ফেলুন। গান বাজনার সঙ্গে যুক্ত ব্যক্তিদের বিশেয সুযোগ আসতে পারে।

আপনার শুভ রং হলুদ। শুভ সংখ্যা ৮৭। শুভ দিক দক্ষিণ-পশ্চিম। শুভ রত্ন পান্না।

কর্কট-

কর্মস্থলে অত্যধিক কাজের চাপ থাকায় পারিবারিক চাহিদা এবং প্রয়োজনীয়তাগুলি অবহেলিত হবে, ফলে সমস্যা দেখা দিতে পারে। অভিযানে সাফল্য লাভ করতে পারবেন। জলপথে ভ্রমণের সুযোগ আসতে পারে। কর্মক্ষেত্রে আপনার সবথেকে বিশ্বাসযোগ্য মানুষ আপনাকে ঠকাতে পারে। সন্তানের পড়াশোনা নিয়ে চিন্তা বৃদ্ধি পেতে পারে। এই রাশির জাতক জাতিকাদের আজ আর্থিক উন্নতি নিশ্চিত। লিভারের সমস্যায় ভুগতে হতে পারে।

আপনার শুভ রং গোলাপী। শুভ সংখ্যা ৭২। শুভ দিক দক্ষিণ। শুভ রত্ন ডায়মন্ড।

সিংহ-

প্রভাবশালী ব্যক্তির সান্নিধ্য লাভ হতে পারে। আপনার আর্থিক সমস্যা কেটে যেতে পারে। প্রেম জীবনে কিছু সমস্যা দেখা দিতে পারে। এই রাশির জাতক-জাতিকাদের কর্মস্থলে দ্বায়িত্ব বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। খুচরো এবং পাইকারী বিক্রেতাদের জন্য দিনটি অনূকুল। রাস্তাঘাটে চলাফেরা করার সময় বিশেষ সতর্কতা অবলম্বন করুন। বাকি থাকা ঘরোয়া বা গৃহস্থালীর কাজকর্ম ফেলে না রেখে সেরে নিন। ক্ষতির আশঙ্কা রয়েছে।

আপনার শুভ রং কালছে নীল। শুভ সংখ্যা ৩৬। শুভ দিক অগ্নিকোন। শুভ রত্ন মুনস্টোন।

কন্যা-

বাইরের ঝামেলা এড়িয়ে চলার চেষ্টা করুন, নাহলে আইনি সমস্যায় জড়িয়ে পড়তে পারেন। তবে কাজের চাপের ফলে শারীরিক দুর্বলতা দেখা দিতে পারে। আজ খরচ বৃদ্ধি পেতে পারে। এই রাশির জাতক জাতিকার আজ দিনটি ভালো কাটবে। অনেক দিনের কোনও সুপ্ত ইচ্ছা আজ পূরণ হতে পারে। ব্যবসা বাণিজ্যের ক্ষেত্রেও আজ ভালো দিন। উচ্চশিক্ষার সঙ্গে যারা যুক্ত, বিশেষ কোনও সুযোগ পেতে পারেন। বিবাহের যোগ রয়েছে।

আপনার শুভ রং গেরুয়া। শুভ সংখ্যা ৮৪। শুভ দিক ঈষাণ। শুভ রত্ন জারকন।

তুলা-

উপস্থিত বুদ্ধির ফলে কর্মস্থানে উন্নতি হতে পারে। অর্শপীড়ায় ভুগতে হতে পারে। শিল্পীদের জন্য আজ দিনটি অনকূল। যানবাহন এবং সম্পত্তি সংক্রান্ত বিষয়ে অর্থ ব্যয় হতে পারে। শরীরিক সমস্যা বৃদ্ধি পেতে পারে। অংশিদারী ব্যবসায় ভালো ফল আশা করেত পারেন। বন্ধুদের সঙ্গে সময় ভালো কাটবে। বিদ্যার্থীদের জন্য সময়টা খুব একটা ভালো নয়। বেহিসেবি খরচের ফলে সংসারে অশান্তি হওয়ার আশঙ্কা রয়েছে।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ২১। শুভ দিক উত্তর। শুভ রত্ন মুক্তো।

বৃশ্চিক-

বাড়ি সংক্রান্ত বা জমি সংক্রান্ত বিষয়ে কিছু লাভের যোগ রয়েছে। কর্মক্ষেত্রে বদলের সম্ভাবনা রয়েছে। বাড়িতে কোনও অতিথি আসতে পারে। শিক্ষার্থীদের জন্য আজ বিশেষ কোনও সুখবর আসতে পারে। অর্থনৈতিক সমস্যার সম্মুখীন হওয়ার আশঙ্কা রয়েছে। শরীরিক সমস্যার জন্য কাজের ক্ষতি হতে পারে। দুপুরের পর প্রত্যাশিত কাজে অগ্রগতি হওয়ার সম্ভাবনা রয়েছে। রাজনীতির সঙ্গে যুক্ত আছেন যারা তাদের জন্য দিনটি মোটামুটি ভালো।

আপনার শুভ রং লাল। শুভ সংখ্যা ৭৪। শুভ দিক পূর্ব। শুভ রত্ন নীলা।

ধনু-

জমি বা সম্পত্তি ক্রয় বা বিক্রয় করার জন্য আজ শুভ দিন। আজ বাড়তি উপার্জন হওয়ার যোগ আছে। পেটের সমস্যায় ভুগতে হতো পারে। কোনও পুরনো শত্রু আপনার ক্ষতি করার চেষ্টা করতে পারে। এই রাশির জাতক-জাতিকাদের প্রেমের ক্ষেত্রে কোনও জটিলতা সৃষ্টি হতে পারে। ব্যবসার ক্ষেত্রে ভাল যোগাযোগ আসতে পারে। প্রতিবেশীর সঙ্গে বিবাদে আইনি ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন।অস্ত্রোপচার সফল হবে।

আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ৪৪। শুভ দিক দক্ষিণ ও শুভ রত্ন সাদা প্রবাল।

মকর-

কোনও বিষয়েই চটজলদি কোনও সিদ্ধান্ত আজ নেবেন না। ব্যবসায় বা অন্য ক্ষেত্রে অর্থ বিনিয়োগের আগে চিন্তা-ভাবনা করুন। ভ্রমণ সুখকর হলেও খরচ বৃদ্ধি পেতে পারে। পিঠে ব্যাথার সমস্যা বৃদ্ধি পাওয়ার আশঙ্কা রয়েছে। দাম্পত্য জীবন সুখের। সন্তানের কোনও কাজের জন্য মন ভালো হয়ে যাবে। পরিশ্রম করলেও আর্থিক অবস্থার উন্নতি হওয়ার সম্ভাবনা খুব কম। দ্বি-মুখী আয়ের সম্ভাবনা রয়েছে।

আপনার শুভ রং গোলাপী। শুভ সংখ্যা ৮৬। শুভ দিক পূর্ব। শুভ রত্ন পান্না

কুম্ভ-

যে কোনও বিষয়ে চিন্তা-ভাবনা করে সিন্ধান্ত নিন। জনহিতকার কাজে যুক্ত হওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসায় ভালো আয় হতে পারে। শিক্ষার্থীদের ভালো ফল পাওয়ার জন্য একটু ধৈর্য্য ধরতে হবে। আজকের দিন আপনার বেশ ভালোই কাটবে। তাড়াহুড়োর ফলে সমস্যা বৃদ্ধি পেতে পারে। শিল্পীদের জন্য আজ শুভ দিন। আজ সমস্যায় পড়লে বন্ধুর সাহায্য পাবেন। কর্মস্থলে কিছু সমস্যা দেখা দিতে পারে তবে তা সমাধান হয়ে যাবে সহজেই।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ৬৭। শুভ দিক অগ্নিকোন। শুভ রত্ন লাল প্রবাল

মীন-

আপনার উদ্ভাবনী চিন্তাশক্তির ফলে উপার্জন বৃদ্ধি পাবে। এই রাশির জাতক জাতিকাদের কর্মক্ষেত্রে উন্নতি লাভ হতে পারে। সন্তানদের পড়াশুনো নিয়ে চিন্তা বৃদ্ধি পেতে পারে। রাস্তাঘাটে সাবধানে যাতায়াত করুন আঘাত লাগার আশঙ্কা রয়েছে। কর্মসূত্রে বিদেশ যাত্রার যোগ রয়েছে। ব্যবসায়ীদের আয় আজ বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা রয়েছে। বন্ধুদের সঙ্গে ঝামেলায় জড়িয়ে যেতে পারেন। মানসিক অশান্তি বৃদ্ধি পাবে।

আপনার শুভ রং লাল। শুভ সংখ্যা ৫৩। শুভ দিক পশ্চিম। শুভ রত্ন গোমেদ।

2023-06-10T01:05:06Z dg43tfdfdgfd