শ্যামচাঁদ এবং মদন মোহন! গুরু শিষ্যের মিলন দেখতে হাজার হাজার দর্শনার্থীর ভিড় শান্তিপুরে

নদিয়া: শ্যামচাঁদ এবং মদন মোহন! গুরু শিষ্যের মিলন দেখতে হাজার হাজার দর্শনার্থীর ভিড় শান্তিপুরে। বহু প্রাচীন শ্যামচাঁদ বিগ্রহর গুরু বাড়ি আতাবুনিয়া গোস্বামী বাড়ির মদন মোহন একইসঙ্গে সেই কারণে এদিন পূর্ণ লগ্নে গুরু শিষ্যর মিলন, প্রসঙ্গত আতা বুনিয়া গোস্বামী বাড়িতে সকল দোল পুজো উদ্যোক্তারা ডালি নিতে আসেন, একই সঙ্গে শ্যামচাঁদ এবং মদন মোহনকে দর্শনের সৌভাগ্য ঘটে আজকের দিনে।

তবে এই উপলক্ষে আলোকসজ্জা বাজনা সহযোগে শোভাযাত্রা সহকারে প্রচুর ভক্তবৃন্দ শোভাযাত্রা সহ আসেন। যা দেখতে শান্তিপুরের ভাঙা রাসের মতই প্রতীক্ষায় থাকেন রাস্তার পাশে মানুষজন। এই শুভক্ষণে উপস্থিত ছিলেন শান্তিপুর পৌরসভার চেয়ারম্যান সুব্রত ঘোষ ভাইস চেয়ারম্যান কৌশিক প্রামানিক কাউন্সিলর দীপঙ্কর সাহা সহ অন্যান্য কাউন্সিলরগণ। এ প্রসঙ্গে চেয়ারম্যান সুব্রত ঘোষ বলেন আজ পুজো শেষে সন্ধ্যের আগে এই মঙ্গল ঘট ভাঙা একটা ঐতিহ্য।

আরও পড়ুন: Shani Lucky Zodiacs: শনির কয়েকগুণ! উদয়েই ৫ রাশির সামনে বিশাল সম্পত্তির হাতছানি, জীবন স্বপ্নপূরণের রূপকথা, অঢেল টাকা

আরও পড়ুন: IMD Weather Alert: খুব গরম লাগছে! এখনই বৃষ্টি থেকে মুক্তি নয়, ঝড়-বৃষ্টির দাপটে কাঁপবে এই জেলা

আমি অত্যন্ত সৌভাগ্যবান এবছর সেই কাজটি আমরা পুরসভার চেয়ারম্যান ভাইস চেয়ারম্যান এবং কাউন্সিলর মিলে করলাম। এই ঘটের মধ্যে আশীর্বাদ স্বরূপ অজানা একটি বিষয় থাকে যা প্রাপ্তির ফলে সুখ সমৃদ্ধি এবং ঐশ্বর্যে ভরে ওঠে সংসার, তাই ভক্তবৃন্দদের ভিড় সেই ঘট ভাঙ্গার পর তা সংগ্রহ করার জন্য।

Mainak Debnath

2024-03-27T18:25:20Z dg43tfdfdgfd