স্কুলে হতেন র‌্যাগিংয়ের শিকার! আজ সহপাঠীরাই চাইছে চাকরি, জানুন এই CEO-র কাহিনি

একজন ব্যক্তি তার স্কুলে যে সময় ব্যয় করে তা সত্যিই মূল্যবান। তবে স্মরণীয় মুহূর্তগুলির মধ্যেও অনেক কিছু হয়, যা লোকেরা মনে করতে চায় না। অনেক লোকই অন্তর্মুখী হতে থাকে যাদের এমন দিন কেটেছে যখন তারা তাদের সহপাঠী বা সিনিয়রদের দ্বারা উত্যক্ত হয়েছেন। যদি জীবন আপনাকে প্রাপ্তবয়স্ক হয়ে এই ব্যক্তিদের মুখোমুখি করে।

সম্প্রতি, ব্রিটিশ যুক্তরাজ্যের একজন 23 বছর বয়সী CEO প্রকাশ করেছেন যে কি ভাবে তিনি তার বিদ্যালয়ের বুলিদের সঙ্গে মোকাবিলা করেছিলেন। যারা তার সফল কোম্পানির জন্য কাজ করার জন্য আবেদন করেছিল। তার এই কাজ অনেকের জন্য একটি অনুপ্রেরণা। সোশ্যাললি স্পিকিং মিডিয়ার প্রতিষ্ঠাতা ভিকি ওয়েন্স তার জীবনে ঘটে যাওয়া মজার ঘটনাটি একটি ফেসবুক পোস্টে জানিয়েছেন।

তিনি বলেছিলেন যে এটি তার জীবনের পূর্ণ বৃত্তের মুহূর্তগুলির মধ্যে একটি। ভিডিয়োতে, সিইও ব্যাখ্যা করেছেন যে তিনি তার সংস্থার জন্য আরও কর্মী নিয়োগের জন্য এই বছরের শুরুতে লিঙ্কডইন -এ একটি চাকরির বিজ্ঞাপন দিয়েছিলেন। এটি যখন তিনি তার কাছ থেকে আবেদনগুলি পেয়েছিলেন যে তিনটি মেয়ের সঙ্গে তার অতীত ছিল।

সে বলেছিল, "কোম্পানিটি সবেমাত্র বড় হতে শুরু করেছে, তাই আমি একটি নিয়োগের পোস্ট দিয়েছি এবং হাই স্কুলে আমার কাছে খুবই ভয়ঙ্কর তিনজন মেয়ে চাকরির জন্য আবেদন করেছিল৷" সিইও তখন বিস্তারিত বর্ণনা করেছেন ঠিক কী তাকে মুখোমুখি হতে হয়েছিল। ভিকি প্রকাশ করেছে যে তিনজন তার জন্য স্কুলে টিকে থাকা কঠিন করে তুলেছিল।

ক্যান্টিনে সারা মাথায় দই ঢেলে দেওয়া হত। তিনি আরও স্মরণ করেন, “আরেকবার আমি নান্দোস-এ আমার কিছু বন্ধুর সঙ্গে ছিলাম এবং এই মেয়েটি পাশ দিয়ে হেঁটে যাওয়ার সময় কেচাপ আমার মুখ ঢেলে দেয়।" ভিকি ওয়েনস বিশ্বাস করেছিলেন যে তিনি তখন একটি সহজ টার্গেট ছিলেন কারণ তিনি লাজুক, লম্বা ছিলেন এবং তার চেহারাটি প্রচলিত সৌন্দর্যের মান অনুসারে ছিল না।

সিইও বলেছেন যে তিনি স্কুলে যে ধমকের সম্মুখীন হয়েছেন তার ফলে তার মানসিক স্বাস্থ্য ক্ষতিগ্রস্ত হয়েছে। তদুপরি, এটি আরও খারাপ হয়েছিল কারণ তাকে সেই সময়ে তার পিতামাতার বিবাহবিচ্ছেদের সঙ্গে মোকাবিলা করতে হয়েছিল। বর্তমানে তার সাফল্যের জন্য ভিকি ওয়েন্সও একরকম তার বুলিদের ধন্যবাদ জানিয়েছেন।

এই ধরনের আরও খবর জানতে এই সময়ে আসুন। লেটেস্ট নিউজ, শহরের তাজা খবর, দেশের খবর, ব্যবসার খবর, খেলার আপডেট, দৈনিক রাশিফল এবং লাইফস্টাইলের টিপস জানুন। আর ভিডিয়োর জন্য রয়েছে TimesXP

2024-04-19T17:39:31Z dg43tfdfdgfd