হাতে বাকি কয়েকদিন, সেরে ফেললেন গুরুত্বপূর্ণ কাজ! শতাব্দী রায় কী করলেন দেখুন

বীরভূম: আসন্ন লোকসভা নির্বাচন আর অপেক্ষার মাত্র কিছুদিন। সামনের মাসের ১৩ তারিখ বীরভূম লোকসভা কেন্দ্রে নির্বাচন প্রক্রিয়া শুরু হবে। আর তার আগেই সোমবার বীরভূম লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেসের প্রার্থী অভিনেত্রী শতাব্দী রায় বীরভূমের পাঁচটি সতীপীঠের মধ্যে অন্যতম সাঁইথিয়া নন্দিকেশ্বরী মন্দিরের পুজো দিয়ে জেলাশাসকের দফতরে মনোনয়ন পত্র জমা করতে যান।

তাঁর সঙ্গে উপস্থিত ছিলেন তৃণমূল কংগ্রেসের অন্য নেতৃবৃন্দ। প্রসঙ্গত, তিনবারের সাংসদ শতাব্দী রায় এই বারেও তৃণমূল কংগ্রেসের বীরভূম লোকসভা কেন্দ্রের মনোনীত প্রার্থী। যেদিন থেকে তৃণমূল কংগ্রেসের প্রার্থী তালিকা ঘোষণা হয়েছে সেই দিন থেকেই কোমর বেঁধে নিজের প্রচারকার্যে নেমে পড়েছেন প্রাক্তন সাংসদ। কখনও পায়ে হেঁটে কখনও হুডখোলা গাড়িতে চেপে নিজের প্রচার কর্ম চালিয়েছেন। আর প্রচারে নতুনত্ব আনতে নিজের হাতে লেখা তৃণমূল কংগ্রেসের থিম সং শ্যুটিং করেছেন।

আরও পড়ুন: গরমে ঘেমেনেয়ে অস্থির? আয়ুর্বেদের ‘মহৌষধ’ এই ‘Cool’ পাতার রস খান! শরীর ঠান্ডা হবেই

মনোনয়নপত্র জমা দেওয়ার আগে তিনি সাঁইথিয়া নন্দীকেশ্বরী মন্দিরে গিয়ে দীর্ঘক্ষণ পুজো দেন। এরপরই সেখান থেকে বেরিয়ে সিউড়ি রক্ষাকালী মন্দিরে ফুল-ফল-মালা দিয়ে পুজো দেন এবং নিজের হাতে ভক্তদের মধ্যে প্রসাদ বিতরণ করেন। আর এরপরই তিনি জেলা শাসকের দফতরে গিয়ে মনোনয়নপত্র জমা দেন। মনোনয়নপত্র নির্বিঘ্নে জমা দেওয়ার পর বীরভূম লোকসভা কেন্দ্রে তৃণমূল কংগ্রেস প্রার্থী শতাব্দী রায় তাঁর বাবাকে সঙ্গে নিয়ে দাতা বাবা মাজারে চাঁদর চড়ালেন।

আরও পড়ুন: বিশ্বের সপ্তম উষ্ণতম স্থানের রেকর্ড দক্ষিণবঙ্গের জেলার, বৃষ্টি নামবে কবে? আবহাওয়ার বড় আপডেট

লোকসভা নির্বাচন যত এগিয়ে আসছে ততই সরগরম হচ্ছে রাজ্য-রাজনীতি। রাজনৈতিক ময়দানে কেউ কাউকে এক বিন্দু জায়গা ছেড়ে দিতে নারাজ। একদিকে তীব্র তাপদাহ অন্যদিকে ভোটের উত্তাপে সরগরম বীরভূম।

সৌভিক রায়

2024-04-22T13:15:49Z dg43tfdfdgfd