হুড়মুড়িয়ে ভেঙে পড়ল ব্রিজ, গুরুতর জখম চালক, চরম বিপাকে হাজার হাজার মানুষ

উত্তর ২৪ পরগনা: ব্রিজের উপর দিয়ে পাথর বোঝায় ডাম্পার নিয়ে পারাপারের সময় হুড়মুড়িয়ে ভেঙে পড়ে ব্রিজ। আহত চালককে গুরুতর জখম অবস্থায় বনগাঁ মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়। তবে সে সময় ব্রিজে কেউ না থাকায়, আর হতাহতের ঘটনা ঘটেনি। তবে দুর্ঘটনার পর থেকে বন্ধ কয়েক হাজার মানুষের চলাচলের এই গুরুত্বপূর্ণ ব্রিজ।

ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনা বাগদা থানা বাঁশঘাটা ও সুটিয়ার মধ্যবর্তী স্থানে। স্থানীয়রা জানান, ব্রিজের উপর থেকে পাথর বোঝাই ডাম্পার যাওয়ার সময় ব্রিজটিতে প্রথমে ঝাঁকুনি শুরু হয়। তারপর হুড়মুড়িয়ে ভেঙে পড়ে। দীর্ঘদিন ধরে ব্রিজের কোনও মেরামতের কাজ করা হয় নি, যার কারণে এই অবস্থা বলে দাবি।

আরও পড়ুন-    শৈশবে চরম কষ্ট, বাবা দেননি মেয়ের মর্যাদা, পড়াশোনা ছেড়ে চলচ্চিত্রে এসেই বলিউডের এভারগ্রীন তিনি, বলুন তো মায়ের কোলে ‘এই’ শিশুটি কে?

স্থানীয়রা আরও জানান, এই ব্রিজ ব্যবহার করে ৮ থেকে ৯ টি গ্রামের কয়েক হাজার মানুষ ও বিএসএফ যাতায়াত করেন। ব্রিজটির দ্রুত সংস্কার না হলে চরম সমস্যায় পড়তে হবে সীমান্ত এলাকার মানুষদের।

এ বিষয়ে ট্যাংরা গ্রাম পঞ্চায়েত প্রধান স্বরূপ বিশ্বাস বলেন, দীর্ঘদিন ধরে মেনটেনেন্স হয় না। যে রাস্তা হাজার হাজার মানুষ, বিএসএফ ব্যবহার করে প্রতিদিন। বহুবার বলা সত্ত্বেও কোনও পদক্ষেপ নেওয়া হয়নি। ঘটনাস্থলে পৌঁছে বিষয়টি খতিয়ে দেখছে বিএসএফ আধিকারিকরা। এখন কত দ্রুত এই ব্রিজ সংস্কার হয় সেদিকেই তাকিয়ে সকলে।

Rudra Narayan Roy

2024-04-28T10:53:02Z dg43tfdfdgfd