BIRBHUM: নিখোঁজ সাঁইথিয়ার তৃণমূলের ব্লক সভাপতির ভাইপো! অপহরণের আশঙ্কায় চাঞ্চল্য এলাকায়...

Sainthia: গত শুক্রবার থেকে নিখোঁজ ব্লক সভাপতি সাবের আলি খানের ভাইপো সালাউদ্দিন খান। তা নিয়ে পুলিসের দারস্থ হয়েছে তাঁর পরিবার। কিন্তু এতদিন পেরিয়ে গেলেও খোঁজ নেই সালাউদ্দিনের।  

প্রসেনজিৎ মালাকার: গত ৬ দিন থেকে নিখোঁজ রয়েছেন সাঁইথিয়ার তৃণমূলের ব্লক সভাপতির ভাইপো। গত শুক্রবার থেকে নিখোঁজ ব্লক সভাপতি সাবের আলি খানের ভাইপো সালাউদ্দিন খান। তা নিয়ে পুলিসের দারস্থ হয়েছে তাঁর পরিবার। কিন্তু এতদিন পেরিয়ে গেলেও খোঁজ নেই সালাউদ্দিনের।  

আরও পড়ুন: Bengal News LIVE Update: বিজেপির বিরুদ্ধে আজ ফের কমিশনে তৃণমূল, মোদী-দিলীপ-গাঙ্গুলির বিরুদ্ধে অভিযোগ!

পুলিশ সূত্রে খবর,  মহম্মদবাজার থানা এলাকার তালবাঁধে একটি পাথর খাদানে খনন করে ওই ব্যক্তির সন্ধান চালানো হচ্ছে। তাহলে কী তাঁকে অপহরণ করা হয়েছে সেই সন্দেহে পুলিস মহলেও চাঞ্চল্য ছড়িয়েছে। অভিযোগ পাওয়া মাত্রই একাধিক পাথর ব্যবসায়ীকে জিজ্ঞাসাবাদ শুরু হয়েছে।

জানা গিয়েছে, সালাউদ্দিনের বাড়ি সাঁইথিয়ার ফুলুরের বহরাপুরে। কিন্তু তিনি পরিবার নিয়ে সিউড়ি শহরের লালকুঠি পাড়াতে ভাড়া থাকতেন। মহম্মদবাজারে পাথর কেনাবেচা, জমি বিক্রি থেকে ক্র্যাশারের ব্যবসা এসবের সঙ্গে যুক্ত ছিলেন সালাউদ্দিন। সেই কারণে একাধিক পাথর ব্যবসায়ী থেকে জমি দালাল সকলের সঙ্গে উঠাবসা ছিল। 

আরও পড়ুন: Bengal Weather: আজ থেকেই বাড়বে দিন ও রাতের তাপমাত্রা, উত্তরবঙ্গে বৃষ্টি বহাল থাকার পূর্বাভাস

তাঁর পরিবারের অভিযোগ, শুক্রবার দুপুরে একটি ফোন আসার পরই স্কুটি নিয়ে সালাউদ্দিন মহম্মদবাজার দিকে চলে যান। যদিও সেসময় তাঁর দামি মোবাইলটি বাড়িতেই রেখে যান বলে জানা যায়। কিন্তু তারপর থেকে বাড়ির সদস্যরা ফোনে যোগাযোগ করার চেষ্টা করলেও সম্ভব হয়নি। ফোন সুইচড অফ থাকে। এরপর একদিন ছেড়ে পরের দিন হয়ে যায়। কিন্তু না আসে ফোন না পাওয়া যায় সালাউদ্দিনের সন্ধান। শেষমেশ উপায় না পেয়ে সিউড়ি থানার দারস্থ হন পরিবারের সদস্যরা।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

2024-03-29T06:16:34Z dg43tfdfdgfd