HOWRAH: মুজাফফরপুর থেকে সোজা হাওড়া; গ্রেফতার যুবক, উদ্ধার নাবালিকা

Howrah: যুবকের অবস্থায় টের পেয়েই মুজাফফরপুর পুলিস খবর দেয় হাওড়া জিআরপিতে। সেই খবর পাওয়ার পরই ওই যুবক ও ওই নাবালিকাকে আটক করে জিআরপি। পাশাপাশি গতকাল রাতেই বিহার পুলিসের একটি দল হাওড়া স্টেশনে পৌঁছে যায়।

দেবব্রত ঘোষ: বিহার থেকে পালিয়ে এসেও শেষরক্ষা হল না। হাওড়া জিআরপির তত্পরতায় হাওড়া স্টেশন থেকে উদ্ধার হল বিহারের এক কিশোরী। ধৃত যুবককে আজ হাওড়া আদালতে তোলা হলে তাকে ২ দিন ট্রানজিট রিমান্ডের নির্দেশ দিলেন বিচারক। ধৃত যুবকের দাবি, বাড়ি রাজি না হওয়াতেই সে ওই নাবালিকাকে নিয়ে চলে এসেছিল।

আরও পড়ুন-রেফার রোগ-ডাক্তাদের খারাপ ব্যবহার-অব্যবস্থা, তোপের মুখে কলকাতার ৬ সরকারি হাসপাতাল কর্তৃপক্ষ 

গত ২৫ মে বিহারের মুজফফরপুর থানায় মেয়েকে অপহরণ করার অভিযোগ করেন সুনীল কুমায় যাদব নামে এক ব্যক্তি। তদন্তকারী অফিসার রবিকান্ত কুমার জানান, সুনীল যাদবের অভিযোগ ছিল মহম্মদ সরফরাজ নামে এক যুবক ও তার কয়েকজন সঙ্গী তার মেয়েকে মুখ বেঁধে গাড়িতে তুলে পালিয়ে যায়। ওই অভিযোগ পাওয়ার পরই তদন্ত শুরু হয়ে যায়। মোবাইল ফোনের টাওয়ার লোকেশন থেকে জানা যায় ওই যুবক রয়েছে হাওড়া স্টেশনে।

যুবকের অবস্থায় টের পেয়েই মুজাফফরপুর পুলিস খবর দেয় হাওড়া জিআরপিতে। সেই খবর পাওয়ার পরই ওই যুবক ও ওই নাবালিকাকে আটক করে জিআরপি। পাশাপাশি গতকাল রাতেই বিহার পুলিসের একটি দল হাওড়া স্টেশনে পৌঁছে যায়। গ্রেফতার করা হয় ওই যুবককে। আজ তাকে আদালতে তোলা হলে বিচারক তাকে ২ দিন ট্রানজিট রিমান্ডের নির্দেশ দেন।

কেন ওই নাবালিকাকে নিয়ে বাড়ি থেকে চলে এসেছিল সরফরাজ নামে ওই যুবক? সংবাদমাধ্যমে সরফরাজ বলে, ওকে বিয়ে করতে চেয়েছিলাম। ওর বাড়ির লোক মেনে নেয়নি। তাই চলে এসেছি। বিয়ে করতে চাই। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

2023-05-28T15:46:02Z dg43tfdfdgfd