JAYANTA SINGH: কেন ভেঙে ফেলা হবে না? আড়িয়াদহের মাফিয়া জয়ন্তের অবৈধ প্রাসাদে নোটিশ সাঁটল পুরসভা

আড়িয়াদহের তৃণমূলি মাফিয়া জয়ন্ত সিং এখন গরাদের পিছনে। গোটা আড়িয়াদহে কান পাতলেই শোনা যাচ্ছে তার ও তার দলবলের নৃশংসতার সব কাহিনী। কী করে জয়ন্ত আড়িয়াদহের মতো জায়গায় প্রাসাদের মতো বাড়ি খাড়া করলেন তা নিয়েও উঠেছে প্রশ্ন। এরই মধ্যে জয়ন্তর প্রাসাদে নোটিশ সেঁটে এল পুরসভা। বেআইনি ওই নির্মাণ কেন ভেঙে ফেলা হবে না নোটিশে তা ৪৮ ঘণ্টার মধ্যে জানাতে বলা হয়েছে।

আরও পড়ুন - চাকরির প্রতিশ্রুতি দিয়ে ১৫ বছরের কিশোরীকে ধর্ষণ করল ৬২ বছরের TMC নেতা

পড়তে থাকুন - তৃণমূল জমানায় রাজ্যের ১৯টি পুরসভায় নিয়োগের অর্ধেকই ভুয়ো, চার্জশিট দিয়ে জানাল CBI

 

আড়িয়াদহের মৌসুমী মোড়ের কাছে গত ২ বছর ধরে বিশাল প্রাসাদ বানিয়েছেন জয়ন্ত। যদিও ওই জমির মালিক জয়ন্ত নন। দিলীপ ও ননীগোপাল মুখোপাধ্যায় নামে ২ ভাইয়ের মালিকানাধীন জমিতে জয়ন্ত যে কোনও অনুমতি ছাড়া প্রাসাদ খাড়া করেছে তা আগেই স্বীকার করে নিয়েছে কামারহাটি পুরসভা। সঙ্গে বাড়ির পিছনের পুকুরের একাংশ ভরাট করার অভিযোগ রয়েছে জয়ন্তর বিরুদ্ধে।

শুক্রবার জয়ন্তর প্রাসাদের সামনে নোটিশ সাঁটিয়ে এসেছেন পুরসভার কর্মীরা। কেন ওই বেআইনি নির্মাণ ভেঙে ফেলা হবে না তা জানাতে বলা হয়েছে ৪৮ ঘণ্টার মধ্যে। ওদিকে জমির মালিক ননীগোপাল মুখোপাধ্যায়কে ডেকে পাঠিয়েছে কামারহাটি পুরসভা। কী করে জয়ন্ত তাঁর জমি দখল করল তা জানতে চান পুরপ্রধান ও অধিকারিকরা। এব্যাপারে তিনি পুলিশে কোনও অভিযোগ করেছেন কি না তাও জানতে চাওয়া হবে বলে জানা গিয়েছে।

জানা গিয়েছে, জমিটি জয়ন্তর পৈত্রিক বাড়ির কাছেই। রাতারাতি জমিটি দখল করে নির্মাণ কাজ শুরু করে দেন জয়ন্ত। যার ফলে নির্মাণে বাধা দেওয়ার তেমন কোনও সুযোগ পাননি জমির মালিকরা।

আরও পড়ুন - পার্থদের জামিনের মামলায় বিরাট মোড়! মুখ্য়সচিবের অনুমোদন ছাড়াই করা যাবে শুনানি

আড়িয়াদহে কলেজ ছাত্র ও তাঁর মাকে মারধরের ঘটনায় আপাতত হেফাজতে রয়েছেন জয়ন্ত সিং।

2024-07-27T11:42:38Z dg43tfdfdgfd