KESTOPUR CANAL: ছুটির দিন সকালে কেষ্টপুর খালে চলছিল আবর্জনা পরিষ্কারের কাজ, তখনই ঘটল ভয়ঙ্কর ঘটনা

সাত সকালে খাল পরিষ্কারের সময় যুবকের দেহ উদ্ধারের ঘটনায় উত্তেজনা ছড়াল কলকাতা লাগোয়া উত্তর ২৪ পরগনার কেষ্টপুরে। স্থানীয়রা জানিয়েছেন, মাঝবয়সী ওই যুবকের দেহে আঘাতের চিহ্ন রয়েছে। তবে যুবককে চিনতে পারেননি কেউ। খবর পেয়ে বাগুইআটি থানার পুলিশ পৌঁছে দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে।

আরও পড়ুন: ভিডিয়ো ফেক, সন্দেশখালির স্টিং অপারেশনের CBI তদন্ত দাবি করল BJP, রেখা পাত্র বললেন

পড়তে থাকুন: অভিষেকের বিরুদ্ধে CBIএর কাছে অভিযোগ করেছেন গঙ্গাধর, যাবেন CBI দফতরেও: শুভেন্দু

খালে উদ্ধার যুবকের দেহ

স্থানীয়রা জানিয়েছেন, ভোট উপলক্ষে এলাকায় কিছুদিন ধরে নাগরিক পরিষেবা দেওয়ার ধুম লেগেছে। যে সব জায়গা জীবনে পরিষ্কার হয় না সেখানেও নেমে পড়েছেন পুরসভার কর্মীরা। তেমনই গত কয়েকদিন ধরে কেষ্টপুরের হরিচাঁদ পল্লিতে জেসিবি দিয়ে চলছিল লোয়ার বাগজোলা খাল পরিষ্কারের কাজ। তখনই একটি মৃতদেহ ভেসে ওঠে। দেহের পরনে ছিল জামা। দেহটি জল থেকে তুললে বোঝা যায় সেটি একটি যুবকের।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, প্রথমে জামা দেখা যেতে সন্দেহ হয়। পরে দেখা যায় সেটি একটি যুবকের দেহ। দেহ জল থেকে তুললে দেখা যায় তাতে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। তবে দেহটি স্থানীয় কারও নয়। তাই এলাকার মানুষ চিনতে পারেনি।

মৃত্যুর কারণ নিয়ে ধন্দ

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় বাগুইআটি থানার পুলিশ। দেহটি উদ্ধার করে আরজি কর মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ময়নাতদন্তে পাঠিয়েছে তারা। পুলিশ সূত্রে জানা গিয়েছে, এটিকে খুনের ঘটনা বলেই মনে হচ্ছে। কয়েকদিন আগে খুন করে দেহ জলে ফেলে দেওয়া হয়েছিল বলে অনুমান। দেহটি শনাক্ত করার চেষ্টা করছেন তদন্তকারীরা। সেজন্য আসে পাশের থানার নিখোঁজ ডায়েরিগুলি খতিয়ে দেখা হচ্ছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে এলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

আরও পড়ুন: চুপিসাড়ে বিদ্যুৎ মাশুল বৃদ্ধির অভিযোগ তুলে সরব শুভেন্দু, উড়িয়ে দিল WBSEDCL

কেষ্টপুর খালে দেহ উদ্ধারের ঘটনা নতুন নয়। এর আগেও একাধিকবার খালের জলে দেহ ভাসতে দেখা গিয়েছে। এদিনও দেহ উদ্ধারের ঘটনায় খালপাড়ের বাসিন্দাদের মধ্যে উত্তেজনা ছড়িয়েছে। এলাকায় পুলিশি টহলদারি বাড়ানোর দাবি করেছেন স্থানীয়রা। সঙ্গে এলাকার বিভিন্ন মোড়ে আরও সিসিটিভি লাগানোর দাবি জানিয়েছেন তাঁরা।

2024-05-05T08:49:04Z dg43tfdfdgfd