KOLKATA AIRPORT: বিমানে ওঠা হল না, আচমকাই মাটিতে লুটিয়ে পড়লেন যাত্রী, একী হল কলকাতা বিমানবন্দরে

 বয়স ৫৮ বছর। নাম নন্দীগোপাল নন্দী। কলকাতা থেকে আগরতলা যাওয়ার কথা ছিল তাঁর। আচমকাই অসুস্থ। তার জেরে হাসপাতালে যেতে হল তাঁকে। বিকাল ৩টে বেজে ৪০ মিনিটে ইন্ডিগোর ৬ই ৯৯৪ বিমানে আগরতলা যাওয়ার কথা ছিল তার। সেই মতো কলকাতা বিমানবন্দরে এসেছিলেন তিনি। সেখানে এসে সিকিউরিটি চেকিং করিয়ে তিনি পোর্টাল বি গেটের কাছে গিয়েছিলেন। সেখানে গিয়েই বিপত্তি। 

প্রায় বিমানের দরজার কাছ পর্যন্ত চলে গিয়েছিলেন তিনি। কিন্তু তিনি আচমকাই অসুস্থতা বোধ করতে থাকেন। এরপরই তাঁকে আর বিমানে ওঠানো হয়নি। তাঁকে এরপর হাসপাতালে পাঠানো হয়। 

সূত্রের খবর, অসুস্থ অবস্থায় তিনি আচমকা মাটিতে পড়ে যান। এরপর আর ঝুঁকি নেয়নি বিমান সংস্থা। এরপর তাকে দমদম হাসপাতালে পাঠানো হয়। 

ঠিক কী হয়েছিল ঘটনাটি?

তিনি ৩টে ৪০ মিনিটের বিমান ধরবেন বলে বিমানবন্দরে এসেছিলেন। সেই মতো সিকিউরিটি চেকিংও করেছিলেন। এরপর তিনি পোর্টাল বি গেটের দিকে যান। কিন্তু সেখানে গিয়েই তিনি অচৈতন্য হয়ে পড়ে যান। মনে করা হচ্ছে আগে থেকেই তাঁর শারীরিক অসুস্থতা ছিল। এদিন কোনওভাবে তিনি আরও অসুস্থ হয়ে পড়েন। এরপর তাঁর আরও দুজন সহযাত্রীর সহযোগিতায় তাঁকে হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করা হয়। 

তবে তাঁর সুস্থতার ব্যাপারে সবার আগে নজর দেওয়া হয়। দ্রুততার সঙ্গে তাকে হাসপাতালে পাঠানোের ব্যবস্থা করা হয়। মনে করা হচ্ছে এক্ষেত্রে রক্ত সঞ্চালনের কিছু সমস্যা থাকলে আচমকা কোনও ব্যক্তি অজ্ঞান হয়ে যেতে পারেন। তবে কিছুক্ষণের মধ্য়েই তিনি আবার সুস্থ হয়ে যান। 

2024-05-05T18:35:39Z dg43tfdfdgfd