MAMATA BANERJEE: ‘অভিষেককে খুন করতে গিয়েছিল’, নিশানায় কে? তপ্ত বাংলা আরও গরম করলেন মমতা!

Mamata Banerjee-Abhishek Banerjee: বিস্ফোরক অভিযোগ তৃণমূল সুপ্রিমোর। অভিষেক বন্দ্যোপাধ্যায়কে (Abhishek Banerjee) খুন করার চেষ্টা হয়েছিল বলে অভিযোগ মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee)। চাঞ্চল্যকর এই অভিযোগে লোকসভা নির্বাচনের (Lok Sabha Election) আবহে রীতিমতো শোরগোল ফেলে দিয়েছেন তৃণমূলনেত্রী। তবে এপ্রসঙ্গে নাম না করে রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকেই (Suvendu Adhikari) নিশানা করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

কী বলেছেন মমতা বন্দ্যোপাধ্যায়?

“BJP-র এক গদ্দার বললেন বোমা ফাটাব। আরে বোমা ফাটিয়ে মমতা ব্যানার্জির ওপর রাগ হয় তো মেরে দে। অভিষেককেও তো খুন করতে গিয়েছিলি, ধরে ফেলেছিলাম আমরা। তার বাড়ি পর্যন্ত রেইকি করেছে। ফেসটাইমে ফোন করেছে। আপকা সাথ বাত করনা চাহতা হু। সময় দিলেই গুলি করে দিয়ে পালিয়ে যেত। এরা চায়, যাঁরা ওঁদের বিরুদ্ধে কথা বলে, তাঁদের মেরে দাও, জেলে ভরে দাও। তাঁকে পৃথিবী থেকে সরিয়ে দাও। মানুষের ভোটে জিতবেন যদি মনে করেন তাহলে এত ভয় দেখানোর কী দরকার ছিল।”

দিন কয়েক আগেই চলতি সপ্তাহে রাজ্যে ‘বড়’ কিছু ঘটনা ঘটতে যাচ্ছে বলে ইঙ্গিত দিয়েছিলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। যা নিয়ে রীতিমতো চর্চা ছড়িয়েছিল। মমতা বন্দ্যোপাধ্যায় নাম না করে তাই অভিষেকের বাড়ির রেইকি করায় অভিযুক্তের গ্রেফতারিতে শুভেন্দুকেই নিশানা করেছেন বলে মত রাজনৈতিক মহলের একাংশের।

আরও পড়ুন- Abhishek Banerjee: অভিষেকের বাড়ি-অফিসের ‘রেইকি’, মুম্বই হামলার ষড়যন্ত্রীর নিশানায় তৃণমূলের ‘যুবরাজ’?

সোমবারই মুম্বই (Mumbai) থেকে গ্রেফতার করা হয়েছে রাজারাম রেগি (Rajaram Regi) নামে এক ব্যক্তিকে। ওই ব্যক্তির সঙ্গে ২৬/১১ মুম্বই হামলার (Mumbai Attack) চক্রী ডেভিড কোলম্যান হেডলির সাক্ষাৎ হয়েছিল। কলকাতায় এসে রাজারাম রেগি কয়েকদিন ছিলেন। তিনি শেক্সপিয়র সরণি থানা এলাকার একটি হোটেলে রুম বুক করেছিলেন। তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (Abhishek Banerjee) আপ্ত সহায়কের সঙ্গে যোগাযোগ করেছিলেন তিনি।

আরও পড়ুন- Digha: দিঘায় গিয়ে ডাকাবুকো-তরতাজা সব যুবকরা পরপর অসুস্থ, অবাক কাণ্ডে তোলপাড়!

এরপর তিনি অভিষেকের বাড়ি ও অফিসের সামনের এলাকার রেইকি করেছিলেন বলেও খবর মেলে। এই ঘটনার খবর মিলতেই নড়েচড়ে বসে কলকাতা পুলিশ (Kolkata Police)। মুম্বই থেকে তাকে গ্রেফতার করে আনে লালবাজার। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বাড়ি ও অফিসের কেন রেইকি করেছিলেন রাজারাম? তা এখনও স্পষ্ট না হলেও মমতা বন্দ্যোপাধ্যায় কিন্তু এর পিছনে গভীর রহস্যের গন্ধ পেয়েছেন।

2024-04-23T14:02:40Z dg43tfdfdgfd