MAMATA BANERJEE: 'ছিলেন বিকাশের জুনিয়র,এখন গদ্দারের সিনিয়র! উনি নাকি ঈশ্বরের উপরে...'

তমলুকে ভোট প্রচারে গিয়ে বিজেপি প্রার্থী, বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্য়ায়কে কার্যত তুলোধনা করলেন মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর চ্যালেঞ্জ, 'আগে দেবাংশুর সঙ্গে লড়ুন, তার পর মমতা বন্দ্যোপাধ্যায়কে গালাগালি করবেন। আমরা এখানে অন্য প্রার্থী দিইনি ইচ্ছে করেই। ছাত্র-যুবরা, যাঁদের চাকরি গিয়েছে, তাঁদের সঙ্গে নিয়ে দেবাংশু লড়বে এখানে'।

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্য়ুরো: 'এখানকার বিজেপি প্রার্থী তো একেবারে মহানুভব প্রার্থী। ঈশ্বরের ঠিক পরেই নাকি আবার ঈশ্বরের উপরে'? পূর্ব মেদিনীপুরের তমলুকে ভোট-প্রচারে গিয়ে অভিজিৎ গঙ্গোপাধ্যায়কে নিশানা করলেন মমতা বন্দ্যোপাধ্য়ায়। সঙ্গে চ্যালেঞ্জ, 'আগে দেবাংশুর সঙ্গে লড়ুন, তার পর মমতা বন্দ্যোপাধ্যায়কে গালাগালি করবেন। আমরা এখানে অন্য প্রার্থী দিইনি ইচ্ছে করেই। ছাত্র-যুবরা, যাঁদের চাকরি গিয়েছে, তাঁদের সঙ্গে নিয়ে দেবাংশু লড়বে এখানে'।

আরও পড়ুন:  Abhishek Banerjee: 'হাইকোর্ট তুলে দেওয়া উচিত', চাকরি বাতিলে বিস্ফোরক অভিষেক!

আদালত ছেড়ে এবার রাজনীতিতে ময়দানে। তমলুক কেন্দ্রে এবার বিজেপি প্রার্থ হাইকোর্টের প্রাক্তন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্য়ায়। বিপক্ষে, তৃণমূলের দেবাংশু ভট্টাচার্য। ভোট হবে ষষ্ঠ দফায়, ২৫ মে।

এদিন মেদিনীপুরের দাঁতনে সভা সেরে তমলুকে তৃণমূল প্রার্থীর হয়ে 'ভোট প্রার্থনা' করতে আসেন মমতা। মহিষাদলে জনসভায় তিনি বলেন, 'বিচারপতির আসনে বসে বিজেপির সঙ্গে ফোনে কথা বলতেন, নিজেই বলেছেন। বিচারপতি হয়ে সবচেয়ে বেশি চাকরি খেয়েছেন। প্রার্থী হয়ে উনি ভাবছেন, এটাও বিচারালয়। এঁকে আমি কী বলব, যিনি বিচারকের আসনে বসে বিজেপি করতেন! তাকে বিতাড়িত করে দিন। আর তার নামটাও ঠিক করে দিন'।

এদিকে ভোট-প্রচারে একে পর এক বোমা ফাটিয়ে চলেছেন তমলুকের বিজেপি প্রার্থী। গতকাল, বুধবার তমলুকের ডিমারিতে নির্বাচনী জনসভা থেকে খোদ মুখ্যমন্ত্রীর নাগরিকত্ব নিয়েও প্রশ্ন তুলেছিলেন হাইকোর্টের প্রাক্তন বিচারপতি। বলেছিলেন, 'এই মুখ্যমন্ত্রীকে আমরা আর মুখ্যমন্ত্রী হিসেবে মানি না। একজন মুখ্যমন্ত্রী কীভাবে বলতে পারেন ভারতের বিচার ব্যবস্থা মানে বিজেপির বিচার ব্যবস্থা। এই মমতা ব্যানার্জি ভারতবর্ষের নাগরিক নাকি তিনি অন্য কোথাও থেকে এসেছেন? তিনি রোহিঙ্গা নন তো'? 

মমতা বলেন, 'আরে আগে দেহত্যাগ করুন, লজ্জা ঢাকুন। আপনি বিচারব্যবস্থার কলঙ্ক। ছিলেন বিকাশরঞ্জনের জুনিয়র, এখন গদ্দারের সিনিয়র'। সঙ্গে হুঁশিয়ারি, 'তোমাকে সহজে ছেড়ে দেব! গ্রুপটা কাজ করেছে, কাজের বিনিময়ে টাকা পেয়েছে, সে টাকা ফেরত দেবে কি করে? ছাত্রছাত্রীরা পড়াশোনা করে মানুষ তৈরি হবে না গাদ্দার তৈরি হবে? বাংলার উপর এত রাগ কেন জানেন ,বাংলাকে ওরা সহ্য করতে পারে না। যেদিন থেকে ক্ষমতায় এসেছে আমাদের অনেক জ্বালাচ্ছে'।

আরও পড়ুন:  Birbhum 2 BJP Candidates: এক কেন্দ্রে ২ বিজেপি প্রার্থী! দেবাশিষের পর 'দলের নির্দেশেই' মনোনয়ন দাখিল দেবতনুরও...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

2024-04-25T15:07:22Z dg43tfdfdgfd