MUMBAI AIRPORT: ম্যাগির প্যাকেটে হিরে-পাচার, বোম্বাইয়ের বোম্বেটেদের নয়া কীর্তি...

Mumbai Airport: এবার ম্যাগির প্যাকেটের ভিতর হিরে। শরীরের ভিতরে লুকানো সোনা। তল্লাশি করাতেই হতবাক কর্তৃপক্ষ। সোমবার রাতে মুম্বই থেকে ব্যাঙ্কক যাওয়ার পথে এক ভারতীয় স্যুটকেসে ভিতরে মিলল সোনা ও হিরে। ঘটনাটি ঘটে মুম্বই এয়ারপোর্টে।

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এবার ম্যাগির প্যাকেটের ভিতর হিরে। শরীরের ভিতরে লুকানো সোনা। তল্লাশি করাতেই হতবাক কর্তৃপক্ষ। সোমবার রাতে মুম্বই থেকে ব্যাঙ্কক যাওয়ার পথে এক ভারতীয় স্যুটকেসে ভিতরে মিলল সোনা ও হিরে। ঘটনাটি ঘটে মুম্বই এয়ারপোর্টে। প্রায় সাড়ে ৬ কোটির সোনা-হিরে পাচারের অভিযোগ গ্রেফতার করা হয়েছে অভিযুক্তদের।

সোমবার গভীর রাতে মুম্বই কাস্টমস আধিকারিক বিবৃতি শেয়ার করেন। সেই বিবৃতি অনুসারে, ৪.৪৪ কোটি টাকাক ৬.৮ কেজিরও বেশি সোনা এবং ২.০২ কোটি টাকার হিরে বাজেয়াপ্ত করা হয়েছে। এই অভিযোগের ৪ যাত্রীকে গ্রেফতার করা হয়েছে।

জানা গিয়েছে, মুম্বই থেকে ব্যাঙ্কক যাচ্ছিলেন এক ভারতীয় নাগরিক। তার ট্রলি ব্যাগের মধ্যে নুডলসের প্যাকেটে লুকিয়ে রাখা হীরা পাচার করতে দেখা গিয়েছে। পরে ওই যাত্রীকে আটক করা হয়েছে বলে জানান ওই কর্মকর্তা।

আরেকদিকে, কলম্বো থেকে মুম্বইগামী এক বিদেশি নাগরিককেও আটক করা হয়। জানা গিয়েছে, ওই যাত্রী ছিলেন একজন মহিলা। যিনি তার অন্তর্বাসের মধ্যে সোনার বার লুকিয়ে নিয়ে যাচ্ছিলেন। তার থেকে প্রায় ৩২১ গ্রামের সোনার টুকরো পাওয়া গিয়েছে।

আরও পড়ুন:Anaconda: ব্যাগ খুলতেই ফোঁস করে উঠল ১০ অ্যানাকোন্ডা, এয়ারপোর্টে তোলপাড়...

এছাড়াও, ১০ জন ভারতীয় নাগরিককে আটক করা হয়েছে। তাদের মধ্যে ২জন দুবাই এবং আবুধাবি থেকে আসা। এছাড়া বাহরাইন, দোহা, রিয়াদ, মাস্কাট, ব্যাংকক এবং সিঙ্গাপুর থেকে আসা আরও ৬ জন আটক করা হয়েছে। তাদের কাছ থেকে প্রায় ৬.১৯৯ কেজি সোনা উদ্ধার হয়েছে। যার মূল্য ৪.০৪ কোটি টাকা। জানা গিয়েছে, অভিযুক্তরা পায়ুদ্বার, শরীরের অভ্যন্তরে, ব্যাগের ভিতরে করে সোনা নিয়ে যাচ্ছিলেন।

এরকমই এক ঘটনা ঘটে বেঙ্গালুরুতে। এক যাত্রী তাঁর চেক-ইন লাগেজের মধ্যে ১০ টি হলুদ অ্যানাকোন্ডা পাচার করার জন্য নিয়ে যাচ্ছিলেন। ঘটনাটি ঘটে বেঙ্গালুরুর কেম্পেগৌড়া আন্তর্জাতিক বিমানবন্দরে। ইতোমধ্যেই তাঁকে গ্রেফতার করা হয়েছে। কেআইএ কাস্টমস কর্তৃপক্ষ ঘটনাটি প্রকাশ্য নিয়ে আসে।

আরও পড়ুন:Ola Cab: এসি না চালানোয় ঝগড়া, যাত্রীকে মাঝ রাস্তায় নামায় চালক! ১ লাখ ক্ষতিপূরণ দিতে নির্দেশ ওলাকে...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

2024-04-23T18:15:16Z dg43tfdfdgfd