NUSRAT JAHAN: পঞ্চায়েত ভোটে বড় একটা বাঁশ দিয়ে.....বসিরহাটে বিস্ফোরক নুসরত

Nusrat Jahan:  নুসরত বলেন, দেখুন আজকে বড়বড় ষড়যন্ত্র করছে। অনেক কিছুই ওরা করেছে। মানুষকে তাতানোর চেষ্টা করেছে, ধর্ম নিয়ে খেলা করেছে। কিন্তু কিছুই হয়নি। সেইতো মুখ থুবড়ে পড়ে গেল। আসলে আমরা ডবল ইঞ্জিনের সরকারের উপরে বিশ্বাস করি না

বিমল বসু: সামনেই পঞ্চায়েত ভোট। তার আগেই পঞ্চায়েত ভোটের হাওয়া গরম করে দিলেন তৃণমূল সাংসদ নুসরত জাহান। বিরোধীদের বাঁশ দিয়ে পেটানোর ইঙ্গিত করলেন নুসরত। তৃণমূলের নবজোয়ার কর্মসূচির প্রস্তুতিতে এসে ওই কথা বলেন তিনি। কিন্তু কেন এমন নিদান?

আরও পড়ুন-শিশুরা লনে খেলতে পারবে কিনা ঠিক করতে ভোটাভুটি, তুঘলকিকাণ্ড পাইকপাড়ার আবাসনে 

রবিবার বসিহাটের সোলাদানায় বসিরহাট ১ নম্বর ব্লক যুব তৃণমূলের উদ্যোগ নবজোয়ার কর্মসূচির প্রস্তুতি চলছিল। সেখানেই তিনি বক্তব্য রাখছিলেন। সেখানে তিনি বলেন, আমাদের নেতা অভিষেক বন্দ্যোপাধ্যায় খুর শীঘ্রই বসিরহাটে আসছেন তৃণমূলের নবজোয়ার কর্মসূচি নিয়ে। সেখানে মানুষ নিজেদের প্রার্থী বেছে নেবেন। এটা হল আমাদের দল। সেই আধিকার আমাদের দেওয়া হয়। মানুষ নিজের পছন্দের লোক বেছে নিক। আমাদের সবকিছু স্বচ্ছ। ভালো খারাপ সব আপনাদের সামনে। যারা সততার সঙ্গে দল করে তাদের জন্য তৃণমূল আছে, থাকবে। দিদি তখনও লড়াই করছিলেন। আজও আমরা লড়াই চালিয়ে যাব। 

তৃণমূল সাংসদ আরও বলেন, দিল্লি থেকে কেউ এসে উড়ে বসবে বা বহরমপুর থেকে এসে কেউ বড়বড় কথা হয়তো বলবে। তাতে বসিরহাটের মানুষের মন জয় করা যায় না। ২০১৯ এর ভোট দেখেছি। তারপর দিল্লি গিয়েছি। তারপর যখন মানুষের জন্য চাইছি, ভাবতে পারবেন না ওদের কানে কোনও কথা যায় না। বাংলার জন্য কেন্দ্র সরকার কোনও কিছুই দেননি, বাংলার মানুষকে শুধুই বঞ্চিত করেছে। ১০০ দিনের কাজের টাকা বন্ধ করে রেখেছে যাতে মানুষের জন্য দিদি কিছু করতে না পারেন। ওরা একটাও ভোটে পাবে না। মানুষের জন্য কী করেছ তোমরা? বসিরহাটের মানুষ বড় একটা বাঁশ দিয়ে ঘপাঘপ খাওয়াবে পঞ্চায়েত ভোটে। আবার প্রমাণ দেবে বসিরহাটের মানুষ।

নুসরত বলেন, দেখুন আজকে বড়বড় ষড়যন্ত্র করছে। অনেক কিছুই ওরা করেছে। মানুষকে তাতানোর চেষ্টা করেছে, ধর্ম নিয়ে খেলা করেছে। কিন্তু কিছুই হয়নি। সেইতো মুখ থুবড়ে পড়ে গেল। আসলে আমরা ডবল ইঞ্জিনের সরকারের উপরে বিশ্বাস করি না। পঞ্চায়েত ভোটে মানুষই উত্তর দেবে। এর আগেও যেমন কঞ্চি বাঁশ নিয়ে তাড়া করেছিল বসিরহাটের মানুষ এবার সেটাই করবে। মানুষ যতই বলুক আমাদের নেত্রী মানুষের জন্য দল করেন। যদি পাঁচজন ভুল হয় তাহলে আমাদের নেত্রী ভুল নয়। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

2023-05-21T16:43:22Z dg43tfdfdgfd