PARK CIRCUS STATION: বাবা-মায়ের 'উপস্থিতিতেই' পার্কসার্কাস স্টেশনে স্কুলছাত্রীর শ্লীলতাহানি...

Park Circus Station: ট্রেনের মধ্যে এক ছাত্রীর শ্লীলতাহানির অভিযোগ। জিআরপিতে অভিযোগ দায়ের পরিবারে।

প্রসেনজিত্‍ সর্দার: ট্রেনের মধ্যে এক ছাত্রীর শ্লীলতাহানির অভিযোগ। জিআরপিতে অভিযোগ দায়ের পরিবারে। নির্যাতিতার পরিবার সূত্রে জানা যায়, একাদশ শ্রেণির ছাত্রী তিনি। সুভাষগ্রামে টিউশনি পড়ে ট্রেন ধরে শিয়ালদহ আসছিল বাড়ির উদ্দেশ্যে। ওই একি ট্রেনে অন্য বগিতে ছাত্রীর বাবা মাও থাকে। এবং পার্কসার্কাসের কাছে ওই ছাত্রীকে এক যুবক শ্লীলতাহানি করে বলে অভিযোগ। 

এমনকী অভিযুক্ত তাঁর ফোন কেড়ে নেওয়ারও চেষ্টা হয় বলে অভিযোগ। এরপর ওই ছাত্রী শিয়ালদহ স্টেশনে তাঁর বাবা মাকে বিষয়টি জানায়। তাঁরা সঙ্গে সঙ্গে শিয়ালদহ জিআরপিতে অভিযোগ দায়ের করে বলে জানান। অভিযোগের ভিত্তিতে রেলের তরফ থেকে তদন্ত শুরু হয়েছে বলে জানা যায়।

অন্যদিকে, বৃহস্পতিবার রাতে মেচেদা স্টেশনে শ্লীলতাহানির অভিযোগ ওঠে। জানা গিয়েছে, রাতে ট্রেনে করে বাড়ি ফিরছিলেন এক কলেজ ছাত্রী। রেলের ফুটওভার ব্রিজের উপর তাঁর উপর শ্লীলতাহানির অভিযোগ ওঠে। শুধু তাই নয়, মেয়েকে বাঁচাতে এসে আক্রান্ত হয় তাঁর মা-ও। তাঁদের অভিযোগ চিৎকার করলেও কেউ এগিয়ে আসেনি। এমনকি খুঁজে পাওয়া যায়নি আরপিএফ, জিআরপিকেও। ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়ায়। রাতের ট্রেনে বাড়ি ফেরা মহিলা যাত্রীদের নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠেছে। 

ঘটনার বিরুদ্ধে প্রতিবাদ জানিয়ে শুক্রবার পাঁশকুড়া জিআরপি থানায় লিখিত অভিযোগ জানিয়েছেন নিগৃহীতা ওই কলেজ ছাত্রী। এদিকে এই ঘটনার পর থেকেই নিরাপত্তাহীনতায় ভুগছেন বলে অভিযোগ তুলেছেন ওই কলেজ ছাত্রীর পরিবার। যদিও এ বিষয়ে রেল কর্তৃপক্ষের পক্ষ থেকে কোনও মন্তব্য করা হয়নি। 

আরও পড়ুন:Kolkata Metro: যাত্রী খুবই কম, কলকাতায় ৩ মেট্রো স্টেশন এবার 'বুকিং কাউন্টার বিহীন'!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

2024-07-27T03:46:37Z dg43tfdfdgfd