SANDESHKHALI UPDATE: ‘আগুন ছাড়া ধোঁয়া হয় না,’ সন্দেশখালি নিয়ে পালে হাওয়া তুললেন বিজেপি নেত্রী

সন্দেশখালি যেন ভোটের মাঝপথে ফের খেলা দেখাতে শুরু করে দিয়েছে। স্টিং ভিডিয়ো সামনে আসার পরেই তৃণমূল কার্যত জোরকদমে নেমে পড়েছে। কিন্তু সত্যিই কি হাওয়া ঘুরছে সন্দেশখালিতে? 

এনডিটিভির সঙ্গে এনিয়ে কথা বলেছেন বিজেপি নেত্রী প্রিয়াঙ্কা টিবরেওয়াল। তিনি বলেন, ওরা যেটা চেষ্টা করছে সেটা হল ড্য়ামেজ কন্ট্রোলের। কিন্তু অনেকটা দেরি হয়ে গিয়েছে। স্টিং অপারেশনকে চ্যালেঞ্জ করেছে বিজেপি। যে বিজেপি নেতাকে স্টিং অপারেশনে দেখা গিয়েছে তিনি সিবিআইয়ের কাছে অভিযোগ জানিয়েছেন। 

তিনি বলেন, তৃণমূল এখন কী জবাব দেবে? ওরা দু তিন মাস কেন চুপ ছিল? ওরা আগে বলছিল সন্দেশখালির মহিলারা মিথ্য়ে কথা বলছেন। আর এখন বলছেন তাদের দিয়ে মিথ্যে বলানো হয়েছিল। যে ড্যামেজ হওয়ার হয়ে গিয়েছে। আগুন ছাড়া ধোঁয়া বের হয় না। 

একটি স্টিং ভিডিয়ো। সেখানে বিজেপি নেতা গঙ্গাধর কয়াল নানা কথা বলেছেন বলে দাবি করা হয়েছে আর এবার এসেছে এক বিজেপি নেত্রীর প্রসঙ্গ। বিজেপি নেত্রী পিয়ালি দাসের বিরুদ্ধে অভিযোগ উঠেছে। এক মহিলা অভিযোগ করেন ভুল বুঝিয়ে সাদা কাগজে সই করিয়ে নেওয়া হয়েছিল। ধর্ষণ হয়নি। ভুল বুঝিয়ে সাজা কাগজে সই  করানো হয়েছিল। 

ওই মহিলার আত্মীয়ার দাবি, তিনি একজন বহিরাগত।তিনি অন্য জায়গা থেকে এসে বিরাট বিরাট কথা বলছেন। তিনি সবার কথা কীভাবে জানলেন সেটাই বুঝলাম না। তিনি প্রতিবাদে থাকতেন। পরে জানলাম তিনি বিজেপি থেকে এসেছেন। 

তবে অনেকের মতে, সব মিলিয়ে এই সন্দেশখালিকাণ্ড যেন ভোটের আগে সব কিছুকে কেমন ওলটপালট করে দিয়েছে। এতদিন এই সন্দেশখালিকে হাতিয়ার করে সভায় সভায় করে গলা ফাটাচ্ছিল বিজেপি, সন্দেশখালির 'নির্যাতিতারা' বিজেপির সভায় গিয়ে বলছিলেন কী ধরনের অত্যাচার হয়েছিল। আর সেই তথাকথিত নির্যাতিতারা এখন উলটো সুরে কথা বলতে শুরু করেছেন। এতে মহা সমস্যায় পড়েছে বিজেপি।

তবে বিজেপি নেত্রী প্রিয়াঙ্কা টিবরেওয়াল অবশ্য় পালটা দিয়েছেন তৃণমূলের বিরুদ্ধে। তিনি বলেন, ওরা যেটা চেষ্টা করছে সেটা হল ড্য়ামেজ কন্ট্রোলের। কিন্তু অনেকটা দেরি হয়ে গিয়েছে। স্টিং অপারেশনকে চ্যালেঞ্জ করেছে বিজেপি। যে বিজেপি নেতাকে স্টিং অপারেশনে দেখা গিয়েছে তিনি সিবিআইয়ের কাছে অভিযোগ জানিয়েছেন। তৃণমূল এখন কী জবাব দেবে? ওরা দু তিন মাস কেন চুপ ছিল? ওরা আগে বলছিল সন্দেশখালির মহিলারা মিথ্য়ে কথা বলছেন। আর এখন বলছেন তাদের দিয়ে মিথ্যে বলানো হয়েছিল। যে ড্যামেজ হওয়ার হয়ে গিয়েছে। আগুন ছাড়া ধোঁয়া বের হয় না

2024-05-09T17:48:40Z dg43tfdfdgfd