SANDESHKHALI: সন্দেশখালির নির্যাতিতা পরিচয়ে রাষ্ট্রপতির কাছে কারা? ভাইরাল ভিডিওয়- মারাত্মক ‘শঙ্কা’ BJP প্রার্থী রেখার!

Sandeshkhali-Viral Video: সন্দেশখালি কাণ্ডে ফের ভাইরাল একটি ভিডিও। ভাইরাল (Viral) হওয়া এই ভিডিও-য় এবার দেখা গিয়েছে বসিরহাটের BJP প্রার্থী তথা সন্দেশখালি (Sandeshkhali) আন্দোলনের অন্যতম প্রধান মুখ রেখা পাত্রকে (Rekha Patra)। সন্দেশখালির নির্যাতিতা পরিচয়ে রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মুর (Draupadi Murmu) সঙ্গে দিল্লিতে গিয়ে কারা সাক্ষাৎ করেছেন সেই প্রশ্ন তুলতে শোনা যায় রেখা-সহ কয়েকজন মহিলাকে। যদিও সেই ভিডিও-র সত্যতা যাচাই করেনি ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা।

ফের ভাইরাল ভিডিও। আবারও সন্দেশখালি কাণ্ড নিয়ে তোলপাড় বঙ্গ রাজনীতিতে। ভাইরাল হওয়া একটি ভিডিওয় বর্তমানে বসিরহাটের BJP প্রার্থী রেখা পাত্র, মাম্পি দাস নামে মহিলাদের সন্দেশখালিরই বিজেপি নেতা অনুপ দাসের বিরুদ্ধে মারাত্মক অভিযোগ সামনে আনতে দেখা গেল।

আরও পড়ুন- West Bengal HS Result 2024: মেয়েদের মধ্যে রাজ্যে প্রথম স্নেহা! সেরা দশে বোন সোহা, যমজ কন্যার পরের লক্ষ্য জানেন?

ভাইরাল হওয়া সেই ভিডিওয় রেখা-মাম্পিদের বলতে শোনা যায়, “রাষ্ট্রপতির কাছে সন্দেশকালির কিছু মহিলাকে নিয়ে যাওয়া হয়েছে বলে শুনেছি। আমরা সবাই প্রধানমন্ত্রীর কাছে গিয়ছিলাম। আমরা ছাড়া কারা গেলেন রাষ্ট্রপতির কাছে? অনুপ দাস (সন্দেশখালির বিজেপি নেতা) নিয়ে গেছেন শুনেছি। আমাদের মুখ নিয়ে কারা গিয়েছে? আমরা নির্যাতিতা, আমরা আন্দেলানের মুখ। আমাদের না নিয়ে গিয়ে কাদের নিয়ে যাওয়া হল? আমরা কী ধরে নেব অনুপ দাস শিবু হাজরার কাছ থেকে টাকা নিয়ে এসব করেছেন?”

আরও পড়ুন- BJP opens portal: মোদীর কথায় দুরন্ত তৎপরতা বঙ্গ BJP-র! যোগ্য চাকরিহারাদের জন্য চালু পোর্টাল

এদিকে, সন্দেশখালির ঘটনা নিয়ে ফের একটি ভিডিও ভাইরাল প্রসঙ্গে সংবাদমাধ্যমে প্রতিক্রিয়া দিয়েছেন BJP সাংসদ তথা দলের রাজ্য মুখপাত্র শমীক ভট্টাচার্য। তিনি বলেন, “রাষ্ট্রপতির কাছে কে বা কারা নিয়ে গেছে জানা নেই। অনুপ দাসের নাম উঠেছে। সে দীর্ঘদিনের বিজেপি কর্মী। রেখা পাত্র আন্দোলনে নতুন এসেছেন। এর মধ্যে কোনও রাজনৈতিক দল ছিল না। অধিকাংশ আন্দোলনকারীরা অতীতে তৃণমূলে ছিলেন। এটা ছিল সঙ্ঘবদ্ধ প্রতিবাদ। সন্দেশখালির প্রতিবাদ থেমে যায়নি। এই অভিযোগ কীসের ভিত্তিতে করেছে জানা নেই।”

2024-05-09T08:37:36Z dg43tfdfdgfd