SHATRUGHAN SINHA : মেয়ে সোনাক্ষীর কাছে বিপুল ধার বাবা শত্রুঘ্নর

বিশ্বদেব ভট্টাচার্য, আসানসোলধার দেনা করে চলছেন শত্রুঘ্ন সিনহা। তবে অন্য কেউ নন, তিনি ধার নিয়েছেন মেয়ে সোনাক্ষীর কাছ থেকে। শত্রুঘ্ন একা নন, মেয়ের থেকে ধার নিয়েছেন তাঁর স্ত্রী পুনমও।ধারের অঙ্ক খুব কম না। সব মিলিয়ে মেয়ের কাছে সেলেব্রিটি বাবা-মায়ের ধার ১৬ কোটি টাকারও উপর। গত মঙ্গলবার আসানসোল লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী বিদায়ী সাংসদ ও ৭০-৮০-র দশকের হিন্দি সিনেমার স্টার শত্রুঘ্ন সিনহা মনোনয়ন পেশের সময়ে আয়-ব্যয়ের হিসেব দাখিল করেছেন। সেখানে তিনি জানান, ২০২১-২২ অর্থবর্ষে তাঁর বার্ষিক আয় ছিল ৭৩ লক্ষ টাকা।

২২-২৩ অর্থবর্ষে তা বেড়ে হয় ১ কোটি ৪০ লক্ষ ৭৯ হাজার ৭০০ টাকা। এই সময়ে আসানসোল লোকসভা উপনির্বাচনে তিনি জয়ী হয়ে সাংসদ হন। তাঁর স্ত্রী পুনম সিনহার এই সময়ে আয় দেখানো হয়েছে ১ কোটি ২১ লক্ষ ৭২ হাজার টাকা। এর পরেও মেয়ে সোনাক্ষীর কাছ থেকে শত্রুঘ্ন সিনহা ১১ কোটি ৫৮ লক্ষ ৮০ হাজার ৩২৪ টাকা ধার নিয়েছেন বলে হলফনামায় উল্লেখ করেছেন। সোনাক্ষীর কাছ থেকে মা পুনম সিনহা ধার নিয়েছেন ৪ কোটি ৭৭ লক্ষ ৯১ হাজার ১৭২ টাকা। ওই হলফনামা শত্রুঘ্ন জানিয়েছেন, মুম্বইয়ের জুহু, বান্দ্রায় তাঁদের বাড়ি রয়েছে। গাড়ির সংখ্যাও ৫।

শত্রুঘ্ন বর্ষীয়ান অভিনেতা। দীর্ঘ সময় বলিউডি ছবিতে তিনি অভিনয় করেছেন। শান, কালাপাত্থর, দোস্তানার মতো তারকাখচিত সিনেমায় তিনি অভিনয় করেছেন অমিতাভ বচ্চন, শশী কাপুর, সঞ্জয় দত্তদের সঙ্গে। তাঁর স্ত্রী পুনমও অভিনেত্রী। দুই ছেলে লব-কুশও অভিনয় জগতের সঙ্গে যুক্ত। সম্প্রতি একটি ওয়েব সিরিজেও কাজ করেছেন শত্রুঘ্ন। নিজের একাধিক বাড়ি, গাড়ি যে তাঁর থাকবে এতে আশ্চর্যের কিছু নেই বলেই মনে করে আমজনতা। কিন্তু, এত কিছুর পরেও মেয়ের কাছ থেকে তাঁদের কোটি কোটি টাকা ধার করতে হচ্ছে, এটা নিয়েই চিন্তিত তাঁর ভক্তরা। কেউ কেউ বলছেন, মেয়ে সোনাক্ষী বলিউডের নামী তারকা। তিনি বাবা-মাকে টাকা ধার দিতেই পারেন।

কেউ বলছেন, ভোটে না দাঁড়ালে তো জানাই যেত না শত্রুঘ্ন সিনহার মতো প্রথম সারির অভিনেতাকেও মেয়ের কাছে টাকা ধার নিতে হয়। এ বিষয়ে প্রতিক্রিয়া জানাতে গিয়ে তৃণমূলের সাধারণ সম্পাদক ভি শিবদাসন বলেন, ‘শুধু উনি কেন আমরা সকলেই প্রয়োজনে ছেলে মেয়ের কাছ থেকে টাকা তো ধার নিতেই পারি। উনি ওঁর মেয়ের কাছ থেকে নিয়েছেন। এর মধ্যে অন্যায় নেই, বরং সত্যটা সামনে এল।’ জেলা তৃণমূল সভাপতি নরেন্দ্রনাথ চক্রবর্তীর কথায়, ‘বাবা-মা ছেলে মেয়েকে বড় করেন। প্রয়োজনে সেই ছেলে মেয়েরা বাবা-মায়ের পাশে এসে দাঁড়ান। এক্ষেত্রেও শত্রুঘ্ন সিনহার প্রয়োজনে তাঁর মেয়ে পাশে এসে দাঁড়িয়েছেন। এমন দৃষ্টান্ত আমাদের সমাজকে এগিয়ে দেয়।’

এই ধরনের আরও খবর জানতে এই সময়ে আসুন। লেটেস্ট নিউজ, শহরের তাজা খবর, দেশের খবর, ব্যবসার খবর, খেলার আপডেট, দৈনিক রাশিফল এবং লাইফস্টাইলের টিপস জানুন। আর ভিডিয়োর জন্য রয়েছে TimesXP

2024-05-01T09:44:11Z dg43tfdfdgfd