SOUTH KOREA: শুধু পেঁয়াজের জন্য! দেশের ক্ষমতা হারালেন প্রেসিডেন্ট

অবিশ্বাস্য,পেঁয়াজের দামের কারণেই নাকি মসনদ হারালেন দেশের প্রেসিডেন্ট। ঘটনাটি ঘটেছে দক্ষিণ কোরিয়ায়। সেখানে এবারের নির্বাচনে ডিপিকে’র সঙ্গে জোট বেধেছিল ছোট ছোট কয়েকটি বিরোধী দল। ভোটারদের ওপর মুদ্রাস্ফীতির প্রভাব নিয়ে তার তেমন মাথাব্যথা নেই, এমন অভিযোগে কয়েক সপ্তাহ ধরে সমালোচনার মুখে ছিলেন প্রেসিডেন্ট ইউন সুক ইওল। উদ্বেগ দূর করতে স্প্রিং ওনিয়ন-এর দাম এতটা রিজনেবল দেখে তিনি বিস্ময় প্রকাশ করেছিলেন।

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অবিশ্বাস্য,পেঁয়াজের দামের কারণেই নাকি মসনদ হারালেন দেশের প্রেসিডেন্ট। ঘটনাটি ঘটেছে দক্ষিণ কোরিয়ায়। সেখানে এবারের নির্বাচনে ডিপিকে’র সঙ্গে জোট বেধেছিল ছোট ছোট কয়েকটি বিরোধী দল। ভোটারদের ওপর মুদ্রাস্ফীতির প্রভাব নিয়ে তার তেমন মাথাব্যথা নেই, এমন অভিযোগে কয়েক সপ্তাহ ধরে সমালোচনার মুখে ছিলেন প্রেসিডেন্ট ইউন সুক ইওল। উদ্বেগ দূর করতে স্প্রিং ওনিয়ন-এর দাম এতটা রিজনেবল দেখে তিনি বিস্ময় প্রকাশ করেছিলেন।

আরও পড়ুন, Sergei Krikalev: মহাকাশে গিয়েছিলেন, পৃথিবীতে ফিরে দেখেন, তাঁর দেশটাই আর নেই, মানচিত্র থেকে উধাও!

ব্যস এরপরই তার মন্তব্যে ক্ষোভে ফেটে পড়েন নেটিজেনরা। 

আরও পড়ুন, Texas: ক্যান্সার নেই, তবুও চলেছে কেমোথেরাপি! ২ বছর পর ফাঁস আসল সত্য...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

2024-04-11T12:25:50Z dg43tfdfdgfd