TRAIN ACCIDENT: ট্রেন আসছে দেখেই 'হাত ধরাধরি' করে লাইনে শুয়ে পড়ল বাবা-ছেলে! তারপরের ঘটনা...

সিসিটিভি  ফুটেজ দেখলে আঁতকে উঠতে হয়! মুম্বই থেকে ৩২ কিলোমিটার দূরত্বে এই ঘটনা। 

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্ল্যাটফর্ম ধরে কথা বলতে বলতে হেঁটে যাচ্ছিলেন বাবা-ছেলে। তারপর একসময় প্ল্যাটফর্ম থেকে নেমে আসে দুজনেই। সোজা হেঁটে যায় রেললাইন ধরে। উল্টোদিক থেকে সেইসময় একটি ট্রেন আসছিল। বাবা-ছেলে গিয়ে সোজা সেই ট্রেনের সামনে শুয়ে পড়ে হাত 'ধরাধরি' করে। চোখের নিমেষে ট্রেন চলে যায় তাদের উপর দিয়ে। রেললাইনে পড়ে থাকে বাবা-ছেলের প্রাণহীন নিথর দেহ। 

ভয়াবহ হাড়হিম করে দেওয়া এই ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের ভায়ান্দার স্টেশনে। গোটা ঘটনাটি ধরা পড়েছে ভায়ান্দার রেলস্টেশনের সিসিটিভি ক্যামেরায়। সেই ফুটেজ দেখলে আঁতকে উঠতে হয়! মুম্বই থেকে ৩২ কিলোমিটার দূরত্বে এই ঘটনা ঘটে। ঘটনার ভিডিয়ো ফুটেজ এই মুহূর্তে ভাইরাল। পুলিস সূত্রে খবর, বাবা-ছেলে দুজনেই আত্মঘাতী হয়েছেন। কিন্তু কী কারণে এমন কঠিন নির্মম সিদ্ধান্ত নিলেন তাঁরা? কেন বাধ্য হলেন এই সিদ্ধান্ত নিতে? তা জানতে মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পুলিস।

জানা গিয়েছে, সোমবার সকাল সাড়ে ১০টা নাগাদ এই ঘটনা ঘটে। মহারাষ্ট্রের পালঘর জেলার ভায়ান্দার রেলস্টেশনের ৬ নম্বর প্ল্যাটফর্মে সিসিটিভি-বন্দি হন বাবা-ছেলে। ওদিকে লোকাল ট্রেনটি ভিরার থেকে চার্চগেট যাচ্ছিল। সেইসময়ই ভায়ান্দার স্টেশনে এঘটনা ঘটে। নিহতদের নাম জয় মেহতা (৩৫) ও তাঁর বাবা হরিশ মেহতা (৬০)। দুজনেই নালাসোপাড়ার বাসিন্দা। এই ঘটনায় পুলিস দুর্ঘটনায় মৃত্যুর মামলা দায়ের করেছে। শুরু হয়েছে তদন্তও।

আপনি কি অবসাদগ্রস্ত? বিষণ্ণ? চরম কোনও সিদ্ধান্ত নেবেন না। আপনার হাত ধরতে তৈরি অনেকেই। কথা বলুন প্লিজ... 

iCALL (সোম-শনি, ১০টা থেকে ৮টা) ৯১৫২৯৮৭৮২১

কলকাতা পুলিস হেল্পলাইন (সকাল ১০টা-রাত ১০টা, ৩৬৫ দিন) ৯০৮৮০৩০৩০৩, ০৩৩-৪০৪৪৭৪৩৭

আরও পড়ুন, Telangana: ক্লাসে ঘুরছে আত্মা! পালিয়ে যাওয়া পড়ুয়াদের ফেরাতে ভুতুড়ে স্কুলে রাত কাটালেন শিক্ষক...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

2024-07-10T08:27:15Z dg43tfdfdgfd