WORLI BMW HIT AND RUN CASE: BMW চাপা দিয়ে মহিলাকে খুন মদ্যপ নেতা-পুত্রের! 'শাস্তি' পেলেন প্রভাবশালী বাবা...

৬ জুন, শনিবার রাতে মুম্বইয়ে ঘটে ভয়ংকর ঘটনা। BMW সোজা গিয়ে দম্পতির বাইকে ধাক্কা মারেন। 

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ওরলিতে হিট অ্যান্ড রান মামলায় অভিযুক্ত মিহির শাহের বাবা রাজেশ শাহকে দলের পদ থেকে সরানো হল। দল থেকে বরখাস্ত করা হয়েছে রাজেশ শাহকে। মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডের নির্দেশেই পদ থেকে সরানোর পাশাপাশি দল থেকে বরখাস্ত করা হয়েছে রাজেশ শাহকে। শাহ পালঘর জেলার শিবসেনা নেতা ছিলেন। ওদিকে যে পাবে বসে ঘটনার দিন গভীর রাত পর্যন্ত রাজেশ শাহের ছেলে অভিযুক্ত মিহির শাহ মদ্যপান করেন, বুলডোজার দিয়ে সেই পাবটিও গুঁড়িয়ে দেওয়া হয়েছে। কারণ, ওই পাবটি যথোপযুক্ত লাইসেন্স ছাড়াই চলছিল ও মদ বিক্রি করছিল বলে অভিযোগ।

প্রসঙ্গত, শিবসেনা নেতা রাজেশ শাহের ছেলে মিহির শাহের বিরুদ্ধে অভিযোগ ওঠে, BMW-তে ছেঁচড়ে হিঁচড়ে টেনে নিয়ে গিয়ে এক মহিলাকে 'খুনে'র! গভীর রাতে শিবসেনা নেতার ছেলের বেপরোয়া গতির বলি হয়ে প্রাণ হারান ৪৫ বছরের এক মহিলা। সেই ঘটনার পর থেকেই অধরা-ই ছিলেন মিহির। অবশেষে ঘটনার ৭২ ঘণ্টা পর পুলিসের জালে ধরা পড়েন শিবসেনা নেতার ছেলে। চাপের মুখে গ্রেফতার হন গুণধর নেতাপুত্র।  ৬ জুন, শনিবার রাতে মুম্বইয়ে ঘটে ভয়ংকর ঘটনা। গভীর রাতে শিবসেনা নেতার ছেলের বেপরোয়া গতির বলি হতে হয় ৪৫ বছরের এক মহিলাকে। ঘটনার পর থেকে মিহিরের কোনও খোঁজ পাওয়া যাচ্ছিল না। অনেক কলাকুশলীর সাহায্যে গা ঢাকার চেষ্টা করেন মিহির। কিন্তু অবশেষে ঘটনার ৭২ ঘণ্টা পর পুলিসের জালে ধরা পড়েন শিবসেনা নেতার ছেলে। মঙ্গলবার সন্ধেয় মিহিরকে গ্রেফতার করা হয়। মিহিরকে ধরার জন্য ওয়ারলি পুলিস একাধিক দল গঠন করে। অবশেষে মুম্বই থেকে প্রায় ৬৫ কিলোমিটার দূরে ভিরারের একটি অ্যাপার্টমেন্টে তাকে গ্রেফতার করা হয়। এমনকি মিহিরের মা ও দুই বোন-সহ মোট ১২ জনকেও হেফাজতে নেওয়া হয়েছে। পুলিসের দাবি, মিহিরের মা ও বোনেরা তাকে গা ঢাকা দিতে সাহায্য করেছিলেন। 

৬ জুন শনিবার রাতে জুহুর এক পানশালায় বন্ধুদের সঙ্গে যান মিহির। সেখান থেকেই গভীর রাতে নিজেই BMW ড্রাইভ করে ফিরছিলেন মিহির। পাশে বসেছিলেন তাঁর ড্রাইভার রাজেন্দ্র সিং বিজাওয়াত। অন্যদিকে, নাভখা বাজার থেকে কেনাকাটা করে স্বামীর স্কুটিতে করে ফিরছিলেন ওই মহিলা। অভিযোগ, মিহির শাহ এত জোরে তাঁর গাড়ি চালাচ্ছিলেন যে, বেপরোয়া গতির জেরে তাঁর BMW সোজা গিয়ে দম্পতির বাইকে ধাক্কা মারেন। ধাক্কার চোটে স্বামী গুরুতর আহত হন। ওদিকে ওই মহিলা স্কুটি থেকে ছিটকে গিয়ে মিহির শাহের গাড়ির বনেটে আছাড় খেয়ে পড়েন। এরপর ওই মহিলাকে প্রায় ১ কিমি টেনে হিঁচড়ে নিয়ে যান মিহির। শেষে মাঝ রাস্তাতেই তাঁকে ফেলে পালিয়ে যান মিহির। গুরুতর জখম অবস্থায় তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হলেও, মৃত্যু হয় ৪৫ বছরের ওই মহিলার। 

আরও পড়ুন, Train Accident: ট্রেন আসছে দেখেই 'হাত ধরাধরি' করে লাইনে শুয়ে পড়ল বাবা-ছেলে! তারপরের ঘটনা...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

2024-07-10T09:42:28Z dg43tfdfdgfd