YUSUF PATHAN TMC CANDIDATE: বাঙালি খানায় মজে, প্রিয় ভেটকি ফ্রাই! বহরমপুরে লম্বা ইনিংস খেলার চেষ্টায় ইউসুফ

মুর্শিদাবাদের বহরমপুরে ইউসুফ পাঠানকে প্রার্থী করেছে তৃণমূল। অধীর চৌধুরীর ক্রিজে ইতিমধ্যেই ব্যাটিং করতে নেমে পড়ে ইউসুফ। রোজই সকাল থেকে চলছে প্রচার। সঙ্গে সভা, রোড শো। প্রাক্তন ক্রিকেটার হলেও স্পোর্টসম্যান স্পিরিট এখনও পুরোপুরি বজায় রয়েছে ইউসুফ পাঠানের। বরাবর থেকেছেন শরীরচর্চা ও নিয়মমাফিক খাওয়াদাওয়ার মধ্যে। সেক্ষেত্রে টানা প্রচারের মাঝে কীভাবে নিজেকে সুস্থ ও তরতাজা রাখছেন ইউসুফ?

তৃণমূল প্রার্থী ঘনিষ্ঠ সূত্রে পাওয়া খবর, যেহেতু রমজান মাস চলছে, তাই রোজা রাখছেন প্রার্থী। তবে রোজা ভাঙার পর ইফতারে তরমুজ, শশা, কালো আঙুরের পাশাপাশ বিভিন্ন ড্রাই ফ্রুট রাখা হচ্ছে। এছাড়া গুজরাটি এবং বাঙালি, দুই ধরনের পদই থাকছে জাতীয় দলের প্রাক্তন অলরাউন্ডার ইউসুফ পাঠানের খাদ্য তালিকায়। বিশেষত ভেটকি ফ্রাই চেটেপুটে খাচ্ছেন তিনি।

ঘনিষ্ঠ মহল সূত্রে খবর, খুব ভোরে উঠে সেহেরি খাওয়ার পর নমাজ পড়ছেন তিনি। সেহেরিতে ভাত, সবজি ও মাছ থাকছে। কোন কোন গুজরাতি পদও থাকে। এরপর ঝাঁপিয়ে পড়ছেন প্রচারে। সারাদিন খাওয়ার আর কোন পর্ব থাকছে না। তবে প্রতি শুক্রবার যে কোনও মসজিদে গিয়ে জুম্মার নামাজ পড়ছেন তিনি। প্রচারে যেখানে থাকেন সেখানেই ইফতার করেন সঙ্গীদের সঙ্গে। কিংবা ইফতার পার্টির আয়োজন করা হয়। এই সময় বেশ কয়েক গ্লাস লেবুর সরবত ও জুস খান। ফল দিয়েই চলে ইফতার। রাতের খাবারের মেনুতে থাকছে চাপাটি, ধোকলা, চিকেন বা মাটনের পদ। বিরিয়ানিও থাকে কোনও কোনও দিন।

অন্যদিকে হালকা শরীরচর্চাও চালিয়ে যাচ্ছেন ইউসুফ পাঠান। রোজার পাশাপাশি টানা প্রচার চলায়, রোজ নিয়ম মেনে জিম হয় না। তবে রাতেই খাবারের আগে এবং ভোরের সেহেরির আগে ট্রেডমিলে হাঁটেন ইসফুফ। বলতে গেলে এভাবেই নিজেকে ফিট অ্যান্ড ফাইন রাখছেন বহরমপুরের তৃণমূল কংগ্রেস প্রার্থী।

প্রসঙ্গত, একটানা বহরমপুর কেন্দ্র থেকে সাংসদ হয়ে আসছেন অধীর চৌধুরী। এবারেও ওই কেন্দ্র থেকেই ভোটে লড়ছেন বহরমপুরের 'রবিনহুড'। অপরদিকে তৃণমূল ও বিজেপিও ওই আসন দখলে মরিয়া। এবার তাই ওই আসনটি দখল করতে লড়াইয়ের ময়দানে একসময়ের দাপুটে এই ব্যাটারকে নামিয়েছে তৃণমূল। ব্রিগেজের সভা মঞ্চ থেকে তাঁর নাম ঘোষণা করে ঘাসফুল শিবির। আর ইউসুফের নাম প্রার্থী হিসেবে ঘোষণার পরেই উৎসাহ উদ্দিপনা নিয়ে ভোটের ময়দানে নেমে পড়েছেন তৃণমূল কর্মী সমর্থকেরা। আর সেই লড়াইতে এভাবেই নিজেকে সুস্থ রাখছেন ইউসুফ পাঠান।

এই ধরনের আরও খবর জানতে এই সময়ে আসুন। লেটেস্ট নিউজ, শহরের তাজা খবর, দেশের খবর, ব্যবসার খবর, খেলার আপডেট, দৈনিক রাশিফল এবং লাইফস্টাইলের টিপস জানুন। আর ভিডিয়োর জন্য রয়েছে TimesXP

2024-03-29T09:44:37Z dg43tfdfdgfd