আড়িয়াদহের জায়ান্টের বাড়িতে পুরসভার নোটিস

এই সময়, কামারহাটি: আড়িয়াদহের ত্রাস জায়ান্ট সিংয়ের দুধসাদা ঝকঝকে তিন তলা বাড়িকে আগেই অবৈধ ঘোষণা করেছিল কামারহাটি পুরসভা। তারই প্রেক্ষিতে আড়িয়াদহ প্রতাপ রুদ্র লেনের যে জমিতে জায়ান্টের অট্টালিকা, সেই জমির দাগ নম্বর দেখে ওই জমির মালিকদের শুক্রবার নোটিস দিল কামারহাটি পুরসভা।

তবে জমির মালিক দিলীপ মুখোপাধ্যায় এবং ননীগোপাল মুখোপাধ্যায় বর্তমানে কোথায় থাকেন সেই খোঁজ পুরসভা পায়নি। তাই তাঁদের যে জমিতে জায়ান্টের অট্টালিকা, সেখানেই নোটিস টাঙিয়ে আসা হয়েছে। নোটিসে ৪৮ ঘন্টার মধ্যে জমির দুই মালিককে দেখা করতে বলা হয়েছে। না হলে পুর আইন মেনে প্রয়োজনীয় পদক্ষেপ করার কথা জানিয়েছেন পুরপ্রধান গোপাল সাহা।

সম্প্রতি আড়িয়াদহে জায়ান্ট সিং ও তার বাহিনীর অত্যাচারের একের পর এক কাহিনী প্রকাশ্যে আসে। মা-ছেলেকে রাস্তায় ফেলে পেটানোর অভিযোগে ইতিমধ্যেই হাজতে ঠাঁই হয়েছে জায়ান্টের। এতদিন জায়ান্টের ভয়ে মুখে কুলুপ এঁটে থাকা স্থানীয় লোকজনও একে একে মুখ খুলতে থাকেন।

প্রশ্ন ওঠে প্রতাপ রুদ্র লেনে জায়ান্টের অট্টালিকা নিয়েও। পুরসভার তদন্তে উঠে আসে বেআইনি ভাবেই ওই বাড়ি নির্মাণ হয়েছিল, যেখানে আগে পাড়ার ছেলেরা খেলাধুলো করত। পুরসভার কাছে কোনও বিল্ডিং প্ল্যান, মিউটেশন নেই। বাড়ি তৈরির ক্ষেত্রে পুরসভার কোনও অনুমোদন নেওয়া হয়নি। প্রয়োজনীয় ছাড়পত্র ছাড়াই উঠে গিয়েছে তিন তলা বাড়ি।

শুধু বেআইনি নির্মাণই নয়, অভিযোগ উঠেছে বাড়ির একেবারে লাগোয়া পুকুরের একাংশও ভরাট করা হয়েছে। সেটিও খতিয়ে দেখছে পুরসভা। পুরপ্রধান গোপাল সাহা বলেন, ‘কোনও বেআইনি নির্মাণ আমরা বরদাস্ত করব না। আইন অনুযায়ী যা যা পদক্ষেপ করার তা সবই করা হবে।’

এই ধরনের আরও খবর জানতে এই সময়ে আসুন। লেটেস্ট নিউজ, শহরের তাজা খবর, দেশের খবর, ব্যবসার খবর, খেলার আপডেট, দৈনিক রাশিফল এবং লাইফস্টাইলের টিপস জানুন। আর ভিডিয়োর জন্য রয়েছে TimesXP

2024-07-27T10:24:58Z dg43tfdfdgfd