দিল্লি পুলিশের ক্রাইম ব্রঞ্চের হতে ধৃত বিএসএফ অফিসার

এই সময়, স্বরূপনগর: খোদ রাজধানীর বুকে ৫০ কেজি গাঁজা উদ্ধার। দিল্লিতে গ্রেপ্তার হয়েছিল ছেলে ও শ্যালক। সেই সূত্রেই দিল্লি পুলিশের ক্রাইম ব্রাঞ্চ খোঁজ পায় স্বরূপনগরের বিথারী সীমান্তের বিএসএফের এএসআই হরিশচন্দ্র শুক্লার। এরপর মাদক পাচারের অভিযোগে শনিবার রাতে স্বরূপনগর থানার পুলিশকে সঙ্গে নিয়ে বিএসএফের এই আধিকারিককে গ্রেপ্তার করে দিল্লি পুলিশের ক্রাইম ব্রাঞ্চ।

রবিবার আদালতে তোলা হলে বিচারক ৩৬ ঘণ্টার ট্রানজিট রিমান্ডে ধৃতকে দিল্লি নিয়ে যাওয়ার নির্দেশ দেন। সীমান্তে মাদক পাচারে যুক্ত থাকার অভিযোগে দিল্লি পুলিশের হাতে বিএসএফের এক এএসআই গ্রেপ্তারের ঘটনায় রীতিমতো হইচই পড়ে গিয়েছে। ঘটনাটি স্বরূপনগরের বিথারী সীমান্ত এলাকার। ধৃত বিএসএফ আধিকারিক হরিশচন্দ্র শুক্লার আদতে বাড়ি উত্তরপ্রদেশে।

কর্মসূত্রে থাকতেন স্বরূপনগরের বিথারী সীমান্তে। বিএসএফের ১১২ ব্যাটেলিয়ানের এএসআই তিনি। দিল্লী পুলিশের ক্রাইম ব্রাঞ্চ সূত্রে জানা গিয়েছে, হরিশচন্দ্র শুক্লার ছেলে ও শ্যালক দিল্লিতে থাকেন। তাঁরা দীর্ঘদিন ধরে মাদক কারবারের সঙ্গে যুক্ত। ভোটের মুখে দিল্লি পুলিশের তল্লাশি অভিযানে তাঁদের কাছ থেকে ৫০ কেজি গাজা উদ্ধার হয়।

ধৃতদের জেরা ও মোবাইলেক কল লিস্ট ঘেঁটে ক্রাইম ব্রাঞ্চ হরিশচন্দ্র শুক্লার নাম পায়। মাদক চক্রের মূল পান্ডা এই হরিশচন্দ্র শুক্লাই বলে জানতে পারে পুলিশ। এরপরেই দিল্লি থেকে তদন্তকারী অফিসাররা শনিবার স্বরূপনগরে আসেন। স্বরূপনগর থানার পুলিশকে সঙ্গে নিয়ে চলে যান বিথারী সীমান্তে। সেখানে এএসআই হরিশচন্দ্র শুক্লাকে দীর্ঘক্ষণ জিজ্ঞাসাবাদের পর রাতে তাঁকে গ্রেপ্তার করে দিল্লি পুলিশের ক্রাইম ব্রাঞ্চ। রাতেই নিয়ে আসা হয় স্বরূপনগর থানায়।

রবিবার সকালে ধৃত বিএসএফের এএসআই হরিশচন্দ্র শুক্লাকে দিল্লি পুলিশ বসিরহাট মহকুমা আদালতে তোলে এবং ট্রানজিট রিমান্ডে দিল্লি নিয়ে যাওয়ার আবেদন জানায়। দিল্লি পুলিশের আবেদনে সাড়া দিয়ে বসিরহাট মহকুমা আদালতের বিচারক ধৃত বিএসএফ আধিকারিকের ৩৬ ঘণ্টার ট্রানজিট রিমান্ড মঞ্জুর করেন। পাশাপাশি ১৫ দিনের মধ্যে গোটা ঘটনা বসিরহাট আদালতকে জানানোরও নির্দেশ দেন বিচারক।

রবিবার বিকেলে বসিরহাট মহকুমা আদালত থেকে অভিযুক্ত বিএসএফ আধিকারিককে নিয়ে দিল্লির উদ্দেশে রওনা দেন পুলিশ আধিকারিকরা।

এই ধরনের আরও খবর জানতে এই সময়ে আসুন। লেটেস্ট নিউজ, শহরের তাজা খবর, দেশের খবর, ব্যবসার খবর, খেলার আপডেট, দৈনিক রাশিফল এবং লাইফস্টাইলের টিপস জানুন। আর ভিডিয়োর জন্য রয়েছে TimesXP

2024-05-06T09:48:22Z dg43tfdfdgfd