দশমে ৩৫% নম্বর পাওয়া ছেলেকে নিয়ে বাবা-মা’র সেলিব্রেশন, উদ্যোগকে সাধুবাদ নেটজনতার

দশম শ্রেণির পরীক্ষায় ছেলে পেয়েছে মাত্র ৩৫ শতাংশ নম্বর। তাতে কী? আস্ত জীবন তো পড়ে রয়েছে। এগিয়ে যে যেতেই হবে তাকে। জীবনের কঠিন পরীক্ষার প্রতিটি ধাপ যে পেরোতে হবে। তাই ৩৫ শতাংশ নম্বর পাওয়া ছেলেকে নিয়ে রীতিমত সেলিব্রেশনে মাতলেন বাবা-মা। আগামীর জন্য ছেলেকে উপহার দিলেন বিশুদ্ধ অক্সিজেন। এমনই এক ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। আর তা ভাইরাল হতেই বাবা-মায়ের এমন উদ্যোগকে ধন্য ধন্য করছেন সকলেই।

আজকাল ছেলেবেলা থেকেই পড়াশুনার চাপে বিপন্ন শৈশব। ভাল নম্বর, নিজেকে সেরা জাহিরের ইঁদুর দৌড়ে হাঁপিয়ে উঠেছে অনেকেই। সেই সঙ্গে বাড়িতে বাবা-মায়ের চাপ, বকুনিতে জীবন একেবারে ওষ্ঠাগত। আর সেই একঘেয়ে জীবনে কিছুটা আশার আলো সঞ্চার করেছে এই ভিডিও।

ভিডিওতে দেখা যাচ্ছে দশমের পরীক্ষায় ৩৫% নম্বর পেয়েছে সন্তান। তাকে নিয়ে  অভিভাবকরা সেলিব্রেশনে মেতেছেন। সন্তানের সাফল্য উদযাপন করছেন তারা। সোশ্যাল মিডিয়ায় মানুষজন এই ভিডিওটি বেশ পছন্দ করছে। এই ভিডিওটি শেয়ার করেছেন আইএএস অফিসার অবনীশ শরণ।

অনেকেই এই ভিডিও শেয়ারও করেছেন। খবর লেখা পর্যন্ত এই ভিডিওটি দেখেছেন চার লাখের বেশি মানুষ। একই সঙ্গে অনেকেই এই ভিডিওতে মন্তব্যও করেছেন। এ বিষয়ে মন্তব্য করে একজন ব্যবহারকারী লিখেছেন- আপনি যদি প্রকৃত একজন বাবা হন তবে আপনি আপনার সন্তানের সাফল্য উদযাপন করে একেবারে ঠিক কাজ করেছেন। অন্য একজন ব্যবহারকারী লিখেছেন- আজকের সময়ে এই ভিডিওটি একটি অনুপ্রেরণার। এই ভিডিওটি আমাদের শেখায় কিভাবে আমাদের বাচ্চাদের মনোবল বাড়ানো যায়।

2023-06-10T07:46:06Z dg43tfdfdgfd