‘মত্ত’ যুবকদের বেধড়ক মার, অসুস্থ হয়ে মৃত্যু তৃণমূল জেলা পরিষদ সদস্যের

প্রথমে বচসা এবং তারপর বেধড়ক মারধর, তার জেরে মারা গেলেন পুরুলিয়ার এক তৃণমূল জেলা পরিষদ সদস্য। ওষুধ কিনে বাড়ি ফেরার পথে রবিবার বিকালে এই ঘটনা হয়। মৃতের নাম প্রতুল মাহাতো। এই ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ।

প্রতুল মাহাতোর বাড়ি পুরুলিয়ার রায়ডি বেড়াদা গ্রামে। রবিরার বিকালে তিনি বরাবাজার থেকে ওষুধ কিনে বাড়ি ফিরছিলেন। সে সময় তিন-চার যুবক প্রতুল মাহাতোর গাড়ির সামনে চলে আসেন। তাদের সঙ্গে বচসা শুরু হয় জেলা পরিষদ সদস্যের। তৃণমূলের দাবি, এর পর প্রতুল মাহাতোকে মারধর শুরু করে ওই যুবকরা। তারা ঝাড়খণ্ডের বাসিন্দা বলে দাবি শাসক দলের।

আর পড়ুন। কসবার আনন্দপুরে রক্তাক্ত বিজেপি নেত্রী, গ্রেফতার আসরাফ সহ ২

আরও পড়ুন। সন্দেশখালিতে এল! হাসনাবাদ বিস্ফোরণে এনএসজি, সিবিআই নেই কেন? প্রশ্ন তৃণমূলের

পুরুলিয়া লোকসভা কেন্দ্রের নির্বাচন কমিটির দলীয় চেয়ারম্যান সুজয় বন্দ্যোপাধ্যায় বলেন,'প্রতুল বরাবাজার থেকে ওষুধ কিনে বাড়ি ফিরছিলেন। সেই সময় পথে কিছু মাতাল তাঁর উপর চড়াও হয়। তাঁকে ধাক্কা দিতে ফেলে দেয়। ঘটনাস্থলেই আধমরা হয়ে যায় সে। তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে মৃত বলে ঘোষণা করা হয়।'

তিনি জানিয়েছেন, এখনও পর্যন্ত তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। তারা তদন্ত শুরু করেছে। তৃণমূল নেতার কথায়, 'এলাকার ভাল সংগঠক ছিল প্রতুল। কী ভাবে এই ঘটনা হল তা তদন্ত ছাড়া বলা সম্ভব নয়।'

আরও পড়ুন। নাবালককে বকাবকি করায় চরম শাস্তি দিল পরিবার, পান্ডুয়ায় বৃদ্ধাকে পিটিয়ে খুন

ভোটের মুখে এই ঘটনায় রাজনৈতিক তরজা শুরু হয়েছে। বিরোধী দলগুলি একে গোষ্ঠীদ্বন্দ্বের জেরে খুন বলছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, চার চাকার গাড়িতে তিন থেকে চারজন ছিলেন। তাঁরা প্রতুল মাহাতোর গাড়ির সামনে চলে আসেন। শুরু হয় বচসা। এর পরই মারধর করা হয় তৃণমূল নেতা ও তাঁর গাড়ির চালককে। মারধরে অসুস্থ হয়ে পড়েন প্রতুল। তাঁকে বরাবাজার ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হলে তাঁকে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

আরও পড়ুন। বাঙালিদের থেকে তোলাবাজির প্রতিবাদ করায় কেরলে খুন পরিযায়ী ব্যবসায়ী

2024-04-29T05:10:02Z dg43tfdfdgfd