ASADUDDIN OWAISI ON PRAJWAL REVANNA: 'সব জেনেও যৌন কেলেঙ্কারিতে অভিযুক্তের হয়ে প্রচার মোদীর', বিস্ফোরক ওয়াইসি

যৌন কেলেঙ্কারি সংক্রান্ত মামলায় সম্প্রতি নাম জড়িয়েছে কর্নাটকের JD(S) নেতা তথা হাসানের সাংসদ প্রজ্বল রেভান্না। প্রজ্বলের আরও বড় পরিচয় প্রাক্তন প্রধানমন্ত্রী এইচ ডি দেবেগৌড়ার নাতি তিনি। শুধু প্রজ্বলই নয় নাম জড়িয়েছে তাঁর বাবা তথা দেবেগৌড়ার ছেলে এইচ ডি রেভান্নারও। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় প্রজ্বল রেভান্নার একাধিক মহিলাকে যৌন নিপীড়নের ভিডিয়ো প্রকাশ্যে আসার পর থেকেই হইচই। তাঁর বিরুদ্ধে তদন্ত করতে SIT গঠনের নির্দেশ দেন কর্নাটকের মুখ্যমন্ত্রী সিদ্দারামাইয়া। অভিযোগ, কেলেঙ্কারি প্রকাশ্য়ে আসার পরই জার্মানি পালিয়েছেন নেতা।

হাসান লোকসভা কেন্দ্রে ভোট ছিল ২৬ এপ্রিল, দ্বিতীয় দফায়। প্রজ্বল JD(S)-এর বিদায়ী সাংসদ। এবারও তিনি ওই একই আসন

থেকে প্রতিদ্বন্দ্বিতা করেন। ভোট মিটতেই কেলেঙ্কারি প্রকাশ্যে আসার পরই তিনি বিদেশে গা ঢাকা দিয়েছেন বলে অভিযোগ। ইতিমধ্য়েই তাঁর বিরুদ্ধে ব্য়বস্থা নিয়েছে দল। JD(S) থেকে সাসপেন্ড করা হয়েছে তাঁকে। দলের স্পষ্ট বার্তা দেওয়া হয়েছে, কেউ দোষ করে থাকলে তিনি যেই হোন না কেন তাঁকে কোনও ভাবেই রেহাই দেওয়া হবে না। এদিকে কর্নাটকের JD(S)-এর সঙ্গে জোট বেঁধেছে বিজেপি নেতৃত্বাধীন NDA। লোকসভার মাঝেই JD(S) নেতার এভাবে যৌন কেলেঙ্কারিতে জড়ানোর অভিযোগে খানিক অস্বস্তিতে পড়েছে বিজেপিও। এনিয়ে এবার আক্রমণ করলেন AIMIM প্রধান ও হায়দরাবাদের দলীয় প্রার্থী আসাদুদ্দিন ওয়াইসি।

দেখুন কী বললেন আসাদুদ্দিন ওয়াইসি?

ওয়াইসি বলেন, 'প্রজ্বল রেভান্না তাঁদের বাড়িতে যে পরিচারিকারা কাজ করতেন তাঁদের প্রায় ২০০০ হাজার অশ্লীল ভিডিয়ো বানিয়েছেন। ৭০ বছর বয়সী বৃ্দ্ধারও অশ্লীল ভিডিয়ো তৈরি করেছেন। বাদ পড়েননি পুলিশ অফিসার, টিভি অ্যাঙ্কার সহ একাধিক সরকারি আধিকারিকও। সেই সব মহিলাদের জীবন নষ্ট করে দিয়েছেন ওই নেতা। আর ওই নেতার জন্য নরেন্দ্র মোদী ভোট চাইতে গিয়েছিলেন। আর মুসলিমদের উদ্দেশ্য় করে উনি বলছেন, হিন্দু মহিলার মঙ্গল সূত্র ছিনিয়ে নিয়ে তা মুসলিমদের মধ্য়ে বিতরণ করার ছক করছে বিরোধীরা।' তার সংযোজন, 'উনি ভুলে গিয়েছেন এই নেতাই ২০০০ হাজার অশ্লীল ভিডিয়ো বানিয়ে কত মহিলার জীবন নরক বানিয়ে দিয়েছেন। কেলেঙ্কারি প্রকাশ্যে আসতেই এখন জার্মানি পালিয়ে গিয়েছেন ওই নেতা। এদিকে মোদী আওয়াজ তুলছেন তাঁরা নাকি নারী শক্তির বিকাশে জোর দিয়েছেন। এখন বলছেন তিনি মুসলিমদের ভাই। এমন ভাইয়ের দরকার নেই। নরেন্দ্র মোদী আগেই জানতেন ওই নেতা এরকম নোংরা ভিডিয়ো তৈরি করেন। তা সত্ত্বেও তাঁর সমর্থনে ভোট চেয়েছেন তিনি।' অভিযোগ ওয়াইসির।

এই ধরনের আরও খবর জানতে এই সময়ে আসুন। লেটেস্ট নিউজ, শহরের তাজা খবর, দেশের খবর, ব্যবসার খবর, খেলার আপডেট, দৈনিক রাশিফল এবং লাইফস্টাইলের টিপস জানুন। আর ভিডিয়োর জন্য রয়েছে TimesXP

2024-04-30T09:53:46Z dg43tfdfdgfd