MITHUN CHAKRABORTY: 'গদ্দার' কটাক্ষের পাল্টা? কালিয়াগঞ্জের সভায় দুর্নীতি অস্ত্রে তৃণমূলকে নিশানা মিঠুনের

কালিয়াগঞ্জ: 'আমাদের প্রতিপক্ষ দল কি দুর্নীতিগ্রস্ত?', কালিয়াগঞ্জের সভা (Mithun Chakraborty Kaliaganj Rally) থেকে দুর্নীতি নিয়ে তৃণমূলকে নিশানা করলেন বিজেপির 'স্টার ক্যাম্পেনার' মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty Corruption Dig At TMC) । উপস্থিত জনতার উদ্দেশে তাঁর প্রশ্ন, 'কয়লা, গরু, বালি, রেশন পাচার করে?' সজোরে উত্তর আসে, 'হ্যাঁ।' এর পরই 'মহাগুরু'-র পরামর্শ,'কন্যাশ্রী-সহ যেখানে যা টাকা দিচ্ছে নিয়ে নিন, তারপর বিজেপিকে ভোট দিন। এ বার বিজেপি ৪০০ পার হলে সুখবর শোনাবেন প্রধানমন্ত্রী।' বৃহস্পতিবার ইসলামপুরের সভায় মিঠুনকে 'গদ্দার' বলে কটাক্ষ করেছিলেন মুখ্যমন্ত্রী। এদিন দুর্নীতি-অস্ত্রে তাঁর দলকে পাল্টা শানালেন অভিনেতা রাজনীতিবিদ।  

যা ঘটল...

গত কাল মুখ্যমন্ত্রী রায়গঞ্জেরই ইসলামপুরের সভায় বলেছিলেন, 'এই মিঠুনকে আমি রাজ্য়সভা সাংসদ করেছিলাম। কিন্তু জানতাম না, ও বাংলার আর এক জন বড় গদ্দার। আরএসএস-র অফিসে গিয়ে মাথা নিচু করে এসেছিল, শুধু নিজের ছেলেকে বাঁচানোর জন্য।' পাল্টা গত কালই 'মহাগুরু'-র মুখে শোনা যায়, 'আমি গদ্দার, আমি ভদ্দার, আমি সর্দার।' মানুষ যে সমস্ত অভিযোগের জবাব দেবেন, সে কথাও বলেছিলেন বলি-তারকা। এদিন কালিয়াগঞ্জের সভায় অবশ্য় আর 'ডিফেন্স' নয়, সোজা ব্যাটে খেলতে দেখা গেল মিঠুনকে। প্রতিপক্ষ দলের বিরুদ্ধে একদিকে যেমন দুর্নীতির অভিযোগ শানালেন, অন্য দিকে তেমনই সাধারণ মানুষকে তাঁর পরামর্শ যেখানে যা প্রকল্পে যত টাকা দিচ্ছে নিয়ে নিন। তবে ভোট যেন পদ্মচিহ্নে পড়ে, আহ্বান তাঁর। 

মুখোমুখি...

লোকসভা ভোটের একেবারে মুখে তাঁর এমন প্রচার আখেরে কোনও বিজেপিকে কোনও ডিভিডেন্ড দেবে কিনা, সেটা ৪ জুন বলবে। তবে অতীত বলছে, ২০২১ সালের বিধানসভা নির্বাচনের সময় প্রচারে এসে নিজেকে 'জলঢোঁড়া' নয়, 'জাতগোখরো' পরিচয় দিয়ে হইচই ফেলে দিয়েছিলেন পর্দার 'ডিস্কো ডান্সার।' কালের নিয়মে সেই 'গোখরো' তকমা এখন অবশ্য অন্য কারও সঙ্গে জুড়ে গিয়েছে। তবে নির্বাচনের মরশুমে এই গরমাগরম তরজার সাক্ষী আগেও থেকেছে বঙ্গবাসী। যদিও গতকাল যে ভাবে তৃণমূলনেত্রী মিঠুন চক্রবর্তীকে 'গদ্দার' কটাক্ষ করেছেন, তা রাজনৈতিক বিশ্লেষকদের অনেকেরই অন্য রকম মনে হয়েছে। এর আগে শুভেন্দু অধিকারীকে নানা ভাবে এই 'তকমা' দিতে শোনা যায় তৃণমূলনেত্রীকে। সে নিরিখে বিজেপির তারকা প্রচারকের এই তালিকাভুক্তি নজর কাড়ছে বইকী।

 

আপনার পছন্দের খবর আর আপডেট পাবেন আপনার পছন্দের চ্যাটিং প্ল্যাটফর্ম হোয়াটস অ্যাপেও। যুক্ত হোন ABP Ananda হোয়াটস অ্যাপ চ্যানেলে।

আরও পড়ুন:কখনও বাংলাদেশ, কখনও পাকিস্তান, কখনও কাশ্মীর, বারবার অবৈধভাবে সীমান্ত পার ! ত্রিপুরায় পুলিশের জালে পাক-যুবক

2024-04-19T12:29:50Z dg43tfdfdgfd