MP WOMAN RAPE IN ROAD: মধ্যপ্রদেশে প্রকাশ্য রাস্তায় মহিলাকে ধর্ষণ, প্রতিবাদ করল না কেউ, শুধু ভিডিয়ো বানানো হল

আরজি কর কাণ্ড ঘিরে গোটা দেশ উত্তাল। প্রতিবাদে সরব ৮ থেকে ৮০। সকলেই মহিলাদের ওপর অত্যাচারের বিরুদ্ধে হয়েছেন সরব। এরই মাঝে বীভৎস এক নির্যাতনের ঘটনা ঘটে গেল মধ্যপ্রদেশের উজ্জয়িনীতে। সেখানে এক মহিলাকে মাদক খাইয়ে খোলা রাস্তায় ধর্ষণ করার অভিযোগ উঠেছে। অভিযোগের জেরে গ্রেফতার হয়েছেন ১ জন।

ঘটনা মধ্যপ্রদেশের উজ্জিয়িনীর। সেখানে কয়লা ফটক এলাকার এক ব্যস্ত রাস্তায়, দিনের বেলা এক মহিলাকে ধর্ষণ করার অভিযোগ রয়েছে এক ব্যক্তির বিরুদ্ধে। এই নির্মম অত্যাচার যখন চলছিল, তখন রাস্তায় দাঁড়িয়ে অনেকেই দেখেছেন। অনেকেই তার ভিডিয়ো করেছেন। সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় পোস্টও করেছেন। তবে প্রতিবাদ করে তখনই এই ঘটনাকে রুখে দিতে এগিয়ে যাননি কেউ। এমনই তথ্য উঠে আসছে উজ্জয়িনী থেকে। জানা গিয়েছে, ওই মহিলাকে মাদক খাইয়ে ধর্ষণ করা হয়। মহিলার অভিযোগ, তাঁকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ফাঁদে ফেলে মাদক খাইয়ে ধর্ষণ করেছে এই যুবক।

( RG Kar Case update: ‘নিষ্ঠুরভাবে স্বপ্নগুলোকে গলা টিপে…’, বিচারের আশায় শিক্ষক দিবসে RG Kar কাণ্ডে মৃতার মায়ের খোলা চিঠি)

( Ganesh Chaturthi 2024 Tithi:গণেশ চতুর্থী ২০২৪ এ তিথি আজ কখন থেকে শুরু হচ্ছে? কতক্ষণ থাকবে শুভ সময়? দেখে নিন)

ঘটনায় অভিযুক্ত লোকেশকে গ্রেফতার করেছে পুলিশ। জানা যাচ্ছে, এই মহিলা কাগজ, সরঞ্জাম কুড়িয়ে দিন যাপন করেন। তাঁর সঙ্গে লোকেশের সাক্ষাৎ হয় কয়েকদিন আগে। অভিযোগ, ওই মহিলাকে লোকেশ বিয়ের প্রতিশ্রুতি দিয়ে লোভ দেখাতে থাকেন। লোকেশ তাঁকে নিজের সঙ্গে নিয়ে যাওয়ার জন্য় বুঝিয়ে সুঝিয়ে মানিয়ে নেন। এরপরই মহিলাকে মাদক খাওয়ানো হয়। মহিলা সামান্য ঝিমিয়ে পড়তেই তাঁকে খোলা রাস্তায় ধর্ষণ করে লোকেশ বলে অভিযোগ। 

( Viral Prescription: চিকিৎসকের এই প্রেসক্রিপশন বুঝতে গিয়ে হিমশিম খাচ্ছেন অনেকে! আপনি পারলেন? ছবি ভাইরাল)

( Non veg Tiffin issue in UP: টিফিনে বিরিয়ানি আনায় তৃতীয় শ্রেণির মুসলিম ছাত্রকে স্কুল থেকে বহিষ্কার যোগী রাজ্যে)

মধ্যপ্রদেশের রাস্তায় যখন এই নৃশংস নির্যাতন চলছে, তখন তা দাঁড়িয়ে দেখেছেন অনেকে। অনেকে তার ভিডিয়ো করেছেন। পরে তা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। এই ভিডিয়ো পোস্টের সাহায্যেই মহিলাকে উদ্ধার করতে সমর্থ হয়েছে পুলিশ। এরপর মহিলার বয়ানের ভিত্তিতে কেস দায়ের হয়। গ্রেফতার হয় লোকেশ। ঘটনা ঘিরে তোলপাড় মধ্যপ্রদেশের রাজনীতি। বিজেপি শাসিত এই রাজ্যে কংগ্রেস এই ঘটনা নিয়ে সরব হয়েছে।  

2024-09-06T09:50:24Z dg43tfdfdgfd