SALTLAKE: ফের সাঁতার শিখতে গিয়ে বিপত্তি, সরকারি সুইমিং পুলে মৃত্যু তরুণীর...

পুলিস সূত্রে খবর, মৃতের নাম  এলিনা দত্ত। বয়স আঠেরো। সল্টলেকের AE ব্লকের বাসিন্দা ছিলেন তিনি। আজ, মঙ্গলবার সকালে বিধাননগর মিউনিসিপাল স্পোর্টস অ্যাসোসিয়েশনের সুইমিং পুলে সাঁতারের অনুশীলন করছিলেন এলিনা। সঙ্গে ছিলেন মা ডালিয়া দত্ত-ও।

দেবাঞ্জন বন্দ্য়োপাধ্যায়: ফের সাঁতার কাটতে গিয়ে মৃত্যু! সরকারি সুইমিং পুলে এবার প্রাণ গেল তরুণীর। আপাতত সুইমিং পুলটি বন্ধ করার নোটিশ দিয়েছে কর্তৃপক্ষ। ঘটনাটি ঘটেছে সল্টলেকে।

আরও পড়ুন:  Haridevpur: শহর তখন বৃষ্টিপ্লাবিত! ৩ যুবককে নিয়ে স্কুটি সোজা গিয়ে পড়ল আবাসনের পুকুরে...

পুলিস সূত্রে খবর, মৃতের নাম  এলিনা দত্ত। বয়স আঠেরো। সল্টলেকের AE ব্লকের বাসিন্দা ছিলেন তিনি। আজ, মঙ্গলবার সকালে বিধাননগর মিউনিসিপাল স্পোর্টস অ্যাসোসিয়েশনের সুইমিং পুলে সাঁতারের অনুশীলন করছিলেন এলিনা। সঙ্গে ছিলেন মা ডালিয়া দত্ত-ও। কিছুক্ষণ পরে সুইমিং পুল থেকে ওঠে আসেন ডালিয়া। কিন্তু মেয়ে কোথায়? যাঁরা প্রশিক্ষক দিচ্ছিলেন, তাঁদের সঙ্গে নিয়েই খোঁজাখুঁজি শুরু করেন তিনি। 

শেষপর্যন্ত অচৈতন্য অবস্থায় উদ্ধার  করা হয় এলিনাকে। এরপর হাসপাতালে নিয়ে গেলে, তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসক। কীভাবে? তা স্পষ্ট নয় এখনও। তদন্তে নেমেছে পুলিস। ঘটনা রীতিমতো আতঙ্কিত অভিভাবক। 

এর আগে রবীন্দ্র সরোবরের (Rabindra Sarobar) ভিতরে অভিজাত অ্যান্ডারসন হাউসের ইন্ডিয়ান লাইফ সেভিং সোসাইটিতে মৃত্যু হয় সত্যব্রত সেন নামের এক ব্যক্তির। তিনি কলকাতা পুরসভার ৮৫ নম্বর ওয়ার্ডের ডোভার টেরেসের বাসিন্দা ছিলেন। 

আরও পড়ুন:  Mou Roychowdhury Passes Away: উদ্যোগপতি-সাহিত্যিক মৌ রায়চৌধুরীর অকাল প্রয়াণ, শোকবার্তা মুখ্যমন্ত্রীর...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

2024-05-07T17:55:59Z dg43tfdfdgfd