অশালীন আচরণের প্রতিবাদের জের, নৈহাটিতে বৃদ্ধাকে চুলের মুঠি ধরে মারধরের অভিযোগ

সমীরণ পাল, নৈহাটি: প্রকাশ্য রাস্তায় দাঁড়িয়ে চিৎকার করে গালিগালাজ করার পাশাপাশি অশালীন আচরণ করছিল এক ব্যক্তি। সকালে নৈহাটি স্টেডিয়ামে হাঁটতে বেরিয়ে চোখের সামনে এই ঘটনা দেখে প্রতিবাদে সরব হয়েছিলেন একজন বৃদ্ধা। এর জেরে তিন মহিলা সঙ্গীর সামনেই ওই বৃদ্ধাকে বেধড়ক মারধর করার অভিযোগ উঠল এক ব্যক্তির বিরুদ্ধে। বৃদ্ধার সঙ্গে হাঁটতে বেরোনো এক নাবালিকার পরিচিত ওই ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ (Naihati News)।

আরও পড়ুন: RG Kar Case : 'শরীর কাঁপছিল, মৃত্যুর খবর পেয়েও ২ বার ফোন করেছিলাম',বিভীষিকাময় দিনের কথায় নির্যাতিতার বিশেষ বন্ধু

স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার সকালে নৈহাটির অরবিন্দ পল্লির বাসিন্দা ওই বৃদ্ধা অর্চনা দাস আর তিনজন মহিলার সঙ্গে হাঁটতে বেরিয়ে ছিলেন। সেই সময় রাস্তার ওপর দাঁড়িয়ে অশালীন আচরণ করার পাশাপাশি চিৎকার করে অকথ্য ভাষায় গালিগালাজ করছিল অভিযুক্ত ব্যক্তি। চোখের সামনে এই ঘটনা দেখে প্রতিবাদ করেন অর্চনাদেবী। এর জেরে বাকি তিন মহিলার সামনেই তাঁর চুলের মুঠি ধরে চড় মারে  অভিযুক্ত। বৃদ্ধার সঙ্গে থাকা মহিলারা তার প্রতিবাদ করলেও কোনও ভ্রুক্ষেপ করেনি অভিযুক্ত। শুধু তাই নয়, পরে ওই বৃদ্ধার বাড়িতে গিয়ে ছেলে ঢুকিয়ে তাঁকে শায়েস্তা করার হুমকিও দেয়।

পরে বাড়ি ফিরে ক্যান্সার আক্রান্ত স্বামীকে সব কথা যখন ওই বৃদ্ধা সব কথা খুলে বলছেন তখন সেখানে নিজের এক সঙ্গীকে নিয়ে গিয়ে ফের চড়াও হয় অভিযুক্ত। বৃদ্ধার স্বামী এই ঘটনার প্রতিবাদ করায় তাঁকে রাস্তায় ফেলে মারধর করে অভিযুক্ত ও তাঁর সঙ্গী।

পুলিশের কাছে অভিযোগ দায়ের হওয়ার পরে এই ঘটনার মূল অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। এর সঙ্গে জড়িত বাকিদের সন্ধানেও তল্লাশি চালানো হচ্ছে।

স্থানীয় তৃণমূল নেতৃত্ব জানিয়েছে, এই ধরনের ঘটনাকে কখনই সমর্থন করা যায় না। প্রশাসনকে আইন অনুযায়ী অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে বলা হয়েছে।

স্থানীয় সূত্রে খবর, বুধবার দিন আরজি কাণ্ডের প্রতিবাদে নৈহাটিতে একটি মিছিল অংশগ্রহণ করেছিলেন ওই বৃদ্ধা। তার জেরেও এই ঘটনা ঘটতে পারে।  

আপনার পছন্দের খবর আর আপডেট পাবেন আপনার পছন্দের চ্যাটিং প্ল্যাটফর্ম হোয়াটস অ্যাপেও। যুক্ত হোন ABP Ananda হোয়াটস অ্যাপ চ্যানেলে।

আরও পড়ুন: Katwa Minor Molestation: মানুষ না পশু! সাড়ে ৪ বছরের শিশুকে যৌন নিগ্রহে অভিযুক্ত প্রতিবেশী

2024-09-07T10:10:11Z dg43tfdfdgfd