আগুন লাগার পর কী অবস্থায় দিদি নম্বর ওয়নের ষ্টুডিও! প্রতিক্রিয়া দিলেন রচনা?

হুগলি: সোমবার সকালে ভয়াবহ অগ্নিকাণ্ডে ভস্মিভূত হয়ে যায় দিদি নাম্বার ওয়ান এর সেট। আগুনে পুড়ে ছাই হয়ে যায় দিদি নম্বর ওয়ান এর শুটিংয়ে ব্যবহৃত মেকআপ ভ্যানিটি ভ্যানও। রাজারহাট ডি আর আর স্টুডিওতে অগ্নিকাণ্ডের পর দিদি নম্বর ওয়ান এর সঞ্চালক তথা অভিনেত্রী রচনা বন্দোপাধ্যায় তার গলা তেও হতাশার সুর। মঙ্গলবার ভোটের প্রচারে বেরিয়ে সহমর্মিতা জানালেন রচনা।

একদিকে যখন লোকসভা নির্বাচনের প্রচারে ব্যস্ত অভিনেত্রী তথা দিদি নম্বর ওয়ান খ্যাত তৃণমূল কংগ্রেসের প্রার্থী রচনা বন্দ্যোপাধ্যায়, আর তখনই রাজারহাট ডি আর আর স্টুডিওতে অগ্নিকাণ্ডের ঘটনায় পুড়ে ছাই হয়ে গেল দিদি নম্বর ওয়ান এর শুটিংয়ে ব্যবহৃত মেকআপ ভ্যানিটি ভ্যান। জানা যায় ওই স্টুডিওতে জনপ্রিয় টিভি শো দিদি নম্বর ওয়ান এবং দাদাগিরি শুটিং হয়। প্রথমে ষ্টুডিওর ভিতরে রাখা একটি মেকআপ (ভেনেটি) ভ্যানে আগুন লাগে। এরপর পাশে থাকা আরও একটি ভেনেটি ভ্যানে আগুন লাগে যায়। পাশে থাকা একটি টিনের শেডেও আগুন ছড়িয়ে পড়ে। এই পরিস্থিতি দেখে ষ্টুডিওর মধ্যে থাকা জলাশয় থেকে জল নিয়ে সে আগুন নেভানোর চেষ্টা চালান স্টুডিও কর্মীরাই।

আরও পড়ুনSummer Travel Destination: রোদের তেজে পুড়ছে দক্ষিণবঙ্গ! বাঁচতে ভরসা পাহাড়! রইল দার্জিলিংয়ে ঘুরতে ‌যাওয়ার সেরা ৫ ঠিকানা

মঙ্গলবার সকালে হুগলির সপ্তগ্রাম বিধানসভা এলাকায় প্রচার করেতে আসেন রচনা বন্দোপাধ্যায়। সেখানে মন্দিরে পুজো দিয়ে শুরু করেন মঙ্গলের জনসংযোগ। সেখানেই প্রচারের ফাঁকে রচনা বলেন, ঠাকুরের অশেষ কৃপা যে ওই রকম ভয়াবহ আগুনের মধ্যেও কোন ক্রু মেম্বার কারুর কোন প্রাণহানি ঘটেনি। দিদি নাম্বার ওয়ান ও সারেগামাপা দুই রিয়ালিটি শো এর একটাই টিম। আগুনে ভষ্ম হয়ে গিয়েছে তাদের সেটের একটা বড় অংশ। আগুনে পুড়ে ছাই হয়ে গিয়েছে তাদের ভ্যানিটি ভ্যান গুলি। সমস্ত ক্রু মেম্বারদের পছন্দের জায়গা ক্যান্টিন সেটি পুরোটাই পুড়ে চাই হয়ে গিয়েছে। ঠাকুরের অশেষ কৃপা যে কোন মানুষের কোন প্রাণহানী হয়নি। ক্ষয়ক্ষতি তা ব্যাপক আকারে হয়েছে। আগামীকাল রচনা যাবেন সেটে, সেখানে গিয়ে কথা বলবেন বাকি টিম মেম্বার দের সঙ্গে।

2024-04-23T12:44:19Z dg43tfdfdgfd